ঐশী-তাপসের ঈদ ধামাকা গাড়ির মেকানিকে দাবাং-৩ এর আফগান সুন্দরী (ভিডিও)

285

এবার ঈদে ধামাকাদার নতুন গান ও গানের ভিডিও নিয়ে হাজির হয়েছেন ‌দেশের গানের জগতের মুকুটহীন সম্রাট কৌশিক হোসাইন তাপস ও গায়িকা-ডাক্তার ফাতেমা-তুজ-জোহরা ঐশী। এই জুটির তুমুল জনপ্রিয় ‘দুষ্টু পোলাপাইন’ গানের ভিডিওতে দেখা গেছে বলিউড অভিনেত্রী ও সাবেক পর্নো তারকা সানি লিওনকে।

আফগান মডেল ও বলিউড অভিনেত্রী ওয়ারিনা হুসেইন

এবার তাপস-ঐশী জুটির ‌’গাড়ির মেকানিক’ গানের ভিডিওতে হাজির হয়েছেন আফগান বংশোদ্ভূত মডেল ও বলিউড অভিনেত্রী ওয়ারিনা হুসেইন।

আফগান মডেল ও বলিউড অভিনেত্রী ওয়ারিনা হুসেইন

এবারই প্রথম বাংলাদেশের কোনো গানের ভিডিওতে কোমর দুলিয়েছেন ৩৬ বছর বয়সী ওয়ারিনা।

এর আগে বলিউডের ‘দাবাং’ তারকা সালমান খানের সঙ্গে তার ‘দাবাং ৩’ ছবির ‘মুন্না বদনাম হুয়া’ গানের ভিডিওতে অসাধারণ পারফরম্যান্স উপহার দিয়ে তারকাখ্যাতি পান ওয়ারিনা।

জনপ্রিয় ভারতীয় র‍্যাপ সংগীতশিল্পী বাদশাহর ‘সি মুভ ইট লাইক’ গানের ভিডিওতেও দেখা গেছে ওয়ারিনাকে।

আফগান মডেল ও বলিউড অভিনেত্রী ওয়ারিনা হুসেইন

টিএম রেকর্ডস ইউটিউব চ্যানেলে ‘গাড়ির মেকানিক’ গানের ভিডিও প্রকাশের পর থেকে এরই মধ্যে প্রায় দেড় কোটি দর্শক তা দেখে ফেলেছেন।

তাপসের কথা, সুর ও সংগীতায়োজনে ‘গাড়ির মেকানিক’ গানে কণ্ঠ দিয়েছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী ঐশী।

আফগান মডেল ও বলিউড অভিনেত্রী ওয়ারিনা হুসেইন

তাপসপত্নী ফারজানা মুন্নীর প্রযোজনায় ‘গাড়ির মেকানিক’ গান ভিডিওটি পরিচালনা করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার আদিল শেখ।

দিন কয়েক আগেই ‘গাড়ির মেকানিক’ গান ভিডিওর দৃশ্যধারণের কাজ সম্পন্ন হয় ভারতের মুম্বাইয়ে। পরে ঈদ উপলক্ষে তা প্রকাশ করা হয় টিএম রেকর্ডসের নিজস্ব ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে।

দাবাং ৩ ছবির মুন্না বদনাম হুয়া গানের দৃশ্যে বলিউড অভিনেতা সালমান খানের সঙ্গে আফগান মডেল ও বলিউড অভিনেত্রী ওয়ারিনা হুসেইন

‘গাড়ির মেকানিক’ গানের ব্যাপক প্রশংসা করে গায়িকা ঐশী বললেন, দারুণ একটা গান। চমৎকার সংগীতায়োজন। আর গানের ভিডিওটা এক কথায় অসাধারণ। গানের ভিডিও দেখে আমি নিজেই মুগ্ধ। সবমিলিয়ে গানটি নিয়ে প্রত্যাশাও অনেক বেশি।

‘গাড়ির মেকানিক’ গান নিয়ে ঐশী বলেন, গানটির ভিডিওতে ওয়ারিনা হুসেইন খুব সুন্দরভাবে নিজেকে উপস্থাপন করেছেন।

আফগান মডেল ও বলিউড অভিনেত্রী ওয়ারিনা হুসেইন

ঐশী আরও বলেন, গানটির সঙ্গে তিনি (ওয়ারিনা) যেন মিশে গেছেন! তিনি বাংলা ভাষা জানেন না। তারপরও এত সুন্দর ও নির্ভুলভাবে ঠোঁট মিলিয়েছেন যা সত্যিই প্রশংসার দাবিদার।

‘গাড়ির মেকানিক’ গানের মডেল বলিউড অভিনেত্রী ওয়ারিনার প্রশংসা করে ঐশী এও বলেন, গানের ভিডিও দেখে মাঝে মাঝে আমার নিজের কাছেই মনে হয়েছে, গানটি যেন তিনি নিজেই গেয়েছেন। আর গানের সঙ্গে যে অভিব্যক্তি তিনি দিয়েছেন তার কোনো তুলনা হয় না।

‘দুষ্টু পোলাপাইন’ গানের মতো ‘গাড়ির মেকানিক’ গানটিও সবাই পছন্দ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন গানটির শিল্পী ঐশী।

‘গাড়ির মেকানিক’ গানের ভিডিওতে মডেল হয়েছেন আফগান মডেল ও বলিউড অভিনেত্রী ওয়ারিনা হুসেইন।
মুন্না বদনাম হুয়া গানের ভিডিওতে মডেল হয়েছেন আফগান মডেল ও বলিউড অভিনেত্রী ওয়ারিনা হুসেইন।
বাদশাহর ‘সি মুভ ইট লাইক’ গানের ভিডিওতেও দেখা গেছে ওয়ারিনাকে।