Home খবর আন্তর্জাতিক প্রকাশ্যে এলেন পুতিনের গার্লফ্রেন্ড এলিনা (ভিডিও)

প্রকাশ্যে এলেন পুতিনের গার্লফ্রেন্ড এলিনা (ভিডিও)

অলিম্পিক আসরে রাশিয়াকে সোনা জিতিয়েছিলেন স্বর্ণপদকপ্রাপ্ত জিমন্যাস্ট এলিনা কাবায়েভা। রাশিয়ার সেই সোনার মেয়ে এখন বহুল আলোচিত রুশ প্রেসিডেন্ট পুতিনের বান্ধবী।

সিক্রেট ফার্স্ট লেডি নামেও ডাকা হয় এলিনাকে। শুধু তাই নয়, পুতিন ও এলিনার চার সন্তানের খবরও চাউর হয়েছে। পুরো বিশ্ব এই লাভ কাপলের খবর জানলেও প্রেমের কথা কখনোই প্রকাশ্যে স্বীকার করেননি পুতিন ও এলিনা।

রাশিয়া-ইউক্রেন যুদ্ধ শুরু হওয়ার পর শোনা যায়, যুদ্ধ শুরুর পর এলিনাকে সুইজারল্যান্ডের অজ্ঞাত কোনো জায়গায় লুকিয়ে রাখেন পুতিন। পরে খবর রটে, সার্বিয়ার একটি গোপন বাঙ্কারে লুকিয়ে আছেন এলিনা।

রাশিয়া-ইউক্রেন যুদ্ধের দুই মাস পর সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে প্রকাশ্যে এলেন এলিনা। সম্প্রতি মস্কোয় একটি জুনিয়র জিমন্যাস্টিক প্রতিযোগিতা অনুষ্ঠানে হাজির হন ৬৯ বছর বয়সী পুতিনের গার্লফ্রেন্ড ৩৮ বছর বয়সী এলিনা।

অনুষ্ঠানে শিশুদের সঙ্গে মঞ্চে উঠে দেশাত্মবোধক গান গেয়েছেন এলিনা। এদিন রুশ সেনাদের হয়ে গলা ফাটাতেও দেখা গেছে তাকে।

এদিকে শোনা যাচ্ছে, এলিনার ওপর গোপনে নিষেধাজ্ঞা জারির পরিকল্পনা করছে মার্কিন যুক্তরাষ্ট্র।

ইতোমধ্যে যুক্তরাষ্ট্র, ইউরোপীয় ইউনিয়ন এবং জি-৭ ভুক্ত দেশগুলো পুতিনের প্রাপ্তবয়স্ক দুই মেয়ে মারিয়া ভোরোনৎসোভয় ও ক্যাটেরিনা তিখোনোভার ওপর নিষেধাজ্ঞা জারি করেছে। কিন্তু পুতিনের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের গুঞ্জন থাকার পরও এলিনার বিরুদ্ধে এখন পর্যন্ত কোনো রকম নিষেধাজ্ঞা আরোপ করেনি যুক্তরাষ্ট্র।

Exit mobile version