টিপ পরে প্রতিবাদ করে উল্টো আক্রমণের মুখে অভিনেতা সাজু খাদেম

695
তাদেরকেও ইভটিজার অভিহিত করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন এই অভিনেতা।
তাদেরকেও ইভটিজার অভিহিত করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন এই অভিনেতা।

টিপ পরায় রাজধানীর ফার্মগেট এলাকায় এক পুলিশ কনস্টেবল পিএইচডি ডিগ্রিধারী নারী প্রভাষককে হেনস্তা করার ঘটনায় প্রতিবাদ চলছে দেশজুড়ে। প্রতিবাদের অংশ হিসেবে কপালে টিপ পরে ফেসবুকে ছবি পোস্ট করেছেন অনেক পুরুষ তারকাও। তাদের মধ্যে রয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সাজু খাদেম।

টিপকান্ডের পর কপালে টিপ পরা ছবি নিজের ফেসবুকে পোস্ট করে ছবির ক্যাপশনে সাজু খাদেম লেখেন, লাল টিপ, লাল সূর্য। এর পরপরই তার প্রতিবাদের সঙ্গে একাত্মতা প্রকাশ করা তো দূরের কথা, উল্টো আক্রমণাত্মক ভাষায় এই অভিনেতাকে নানা কড়া মন্তব্য করতে থাকেন নেটিজেনরা। তার দাবি, প্রতিবাদ জানিয়ে টিপ পরা ছবি ফেসবুকে পোস্ট করার পর থেকেই সাইবার বুলিংয়ের শিকার হচ্ছেন। তাকে আজেবাজে ভাষায় গালিগালাজ করা হচ্ছে।

সাজু টিপ পরা যে ছবি পোস্ট করেছেন সেই ছবিতে যেসব মন্তব্য জমা পড়েছে তার মধ্যে অনেক মন্তব্যই আক্রমণাত্মক ও নেতিবাচক।
সাজু খাদেমকে উদ্দেশ্য করে একজন মন্তব্য করেছেন, লিপস্টিক দিতেন, তাহলে না মানুষ অন্য কিছু ভাবতো। আপনাকে হিজড়ার মতো লাগছে। সাজু খাদেমকে দালাল সম্বোধন করে গালিগালাজ করা হয়েছে। তাকে উন্মাদ বলেও আখ্যায়তি করা হয়েছে।

এসব মন্তব্য দেখে ভীষণ ক্ষুব্ধ সাজু খাদেম। যারা অন্যায়ের প্রতিবাদের সঙ্গে একাত্মতা প্রকাশ না করে উল্টো প্রতিবাদকারীকে আক্রমণ করছেন তাদের নোংরা মানসিকতার বলে উল্লেখ করেছেন সাজু। তাদেরকেও ইভটিজার অভিহিত করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন এই অভিনেতা।