র‍্যাবের অভিযানে ধর্ষণচেষ্টা মামলায় পলাতক যুবক আটক (ভিডিও)

167
র‍্যাবের অভিযানে ধর্ষণচেষ্টা মামলায় পলাতক যুবক আটক
র‍্যাবের অভিযানে ধর্ষণচেষ্টা মামলায় পলাতক যুবক আটক

ধর্ষণচেষ্টা মামলার পলাতক আসামী কৈশোর আহমেদ রকি (২২) নামের এক যুবককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন। নাটোরের বাগাতিপাড়ায় অভিযান চালিয়ে তাকে আটকের পর বাগাতিপাড়া থানায় হস্তান্তর করেছে সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‍্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল।

র‍্যাব-৫ জানিয়েছে, র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ ধর্ষণের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার, ৫ মে রাত সোয়া ১০টার দিকে র‍্যাব-৫ এর একটি চৌকস আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে নাটোর জেলার বাগাতিপাড়া থানাধীন লোকমানপুর রেলগেটের সামনে একটি অভিযান চালায়। এসময় ধর্ষণচেষ্টা মামলার পলাতক আসামী কৈশোর আহমেদ রকিকে আটক করা হয়।

চলতি বছরের ১৫ মার্চ সকাল আনুমানিক সাড়ে ৯টায় ধর্ষণচেষ্টা মামলার প্রধান আসামী জুবায়ের আল মাহমুদ (২২) তার দলবল নিয়ে ভিকটিমকে প্রেমের প্রলোভন দেখিয়ে আসামীর মামী ফাহিমা মেম্বারের বাড়িতে নিয়ে যায়।

সেখানে আসামী তার সহযোগী কৈশোর আহমেদ রকিকে বসতবাড়ির একটি ঘরের বাইরে রেখে ভিকটিমকে ঘরের ভেতর বলপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এসময় ভিকটিম চিৎকার শুরু করে। তার চিৎকারে আসামীরা ঘটনাস্থল থেকে পলায়ন করে।

সদ্য আটককৃত কৈশোর আহমেদ রকিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে র‍্যাব-৫ জানায়, ভিকটিমকে ধর্ষণচেষ্টায় সহযোগিতা করার কথা স্বীকার করেছে সে। তাকে বাগাতিপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‍্যাব-৫।

র‍্যাবের অভিযানে ধর্ষণচেষ্টা মামলায় পলাতক যুবক আটক