কথা রাখতে ফের পোশাক খুললেন পুনম পান্ডে (ভিডিও)

229

২০১১ সালে ভারত ক্রিকেট বিশ্বকাপ জিতলে পোশাক খোলার ঘোষণা দিয়ে হইচই ফেলে দিয়েছিলেন বলিউড মডেল ও অভিনেত্রী পুনম পান্ডে। এরপর এমন ঘোষণা আরও দিয়েছেন তিনি। শুধু ঘোষণাই দেননি, কথাও রেখেছেন। সম্প্রতি কথা রাখতে পূর্ব ঘোষণা অনুযায়ী ফের পোশাক খুলে মুখরোচক খবরের জোগান দিলেন ৩১ বসন্ত পার করা বিতর্কিত এই মডেল ও অভিনেত্রী।

সম্প্রতি পুনম এই কান্ড ঘটিয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনার রানাউতের লক আপ রিয়েলিটি শোয়ে। বলাই বাহুল্য, পুনমের এমন কান্ড উত্তাপ ছড়াচ্ছে নেট দুনিয়ায়। লক আপ রিয়েলিটি শোয়ের মঞ্চে কথা রাখতে গিয়ে ক্যামেরার সামনেই পোশাক খুলে ফেলেন পুনম। অবশ্য অতীতের মতো পুরোপুরি নগ্ন হননি তিনি। অন্তর্বাস দেখিয়েই ক্ষান্ত দিয়েছেন।

কঙ্গনা রানাউতের লক আপ রিয়েলিটি শোয়ের সবচেয়ে আলোচিত প্রতিযোগী পুনম পান্ডে। শোয়ের শুরু থেকেই একাধিকবার এর প্রমাণ মিলেছে। তবে এবার সব রেকর্ড ভেঙে লক আপ শোয়ে রীতিমতো বিস্ফোরণ ঘটিয়েছেন পুনম।

গত সপ্তাহে লক আপ রিয়েলিটি শোয়ের ডেঞ্জার জোনে ছিলেন পুনম। ডেঞ্জার জোন থেকে রক্ষা পেতে বিপুল ভোটের প্রয়োজন। আর সেই ভোট বগলদাবা করতেই বিস্ময়কর এক ফন্দি আঁটেন তিনি। পুনম পাণ্ডে স্টাইলে কথা দেন তিনি। বলেন, ক্যামেরার সামনেই পোশাক খুলবেন। তবে দর্শকদের শর্ত জুড়ে দিয়ে বলেন, অনেক অনেক ভোট করতে হবে তাকে।

যে কোনো উপায়ে ভোট পাওয়ার জন্য উদগ্রীব পুনম পান্ডে দর্শকদের উদ্দেশ্যে বলেন, যারা আমার কথা শুনছেন তাদের সবাইকে বলছি, দয়া করে আমাকে বাঁচিয়ে দিন। আমি ঈশ্বরের নামে শপথ করে বলছি, আপনাদের জন্য বিশাল এক সারপ্রাইজ অপেক্ষা করছে। কথা দিচ্ছি, পুনম পান্ডে স্টাইলে ক্যামেরার সামনে লাইভে আসবো আমি। আমাকে ভোট দিন আর দেখুন কী ঘটে!

ব্যস, আর যায় কোথায়! পুনমের এমন লোভনীয় প্রস্তাব লুফে নেন দর্শকরা। পুনমকে ভোট দিয়ে রীতিমতো ভাসিয়ে দেন তারা। ডেঞ্জার জোনে থাকা পুনম সপ্তাহ না ঘুরতেই সর্বোচ্চ ভোট পেয়ে প্রথমস্থানে চলে আসেন।

দর্শকের এত এত ভোট পেয়ে ডেঞ্জার জোন থেকে সোজা সেফ জোনে যাওয়ার পর কি আর কথা না রেখে পারা যায়? কথা রাখতে ক্যামেরার সামনেই পোশাক খুলে ফেলেন এই কাজে দারুণ পারদর্শী নায়িকা পুনম। ভক্তদের ধন্যবাদ জানাতে জানাতে শোয়ের অন্য প্রতিযোগীদের অনুপস্থিতিতে পোশাক খুলতে দেখা যায় পুনমকে। তবে সম্পূর্ণ নগ্ন হননি তিনি, পরনে তার অন্তর্বাস ছিল।

শোয়ের অন্য প্রতিযোগীদের আসার ইঙ্গিত পেয়েই আবার ঝটপট টি-শার্ট পরে ফেলেন পুনম এবং বলেন, এর চেয়ে বেশি এখানে করা সম্ভব নয়। নিয়ম ভাঙতে পারবো না। নানা বয়সের দর্শক এই ওটিটি প্ল্যাটফর্ম দেখেন। তাদের অপ্রস্তুত করা ঠিক হবে না।