dark_mode
Monday, 05 December 2022
Logo

৫ বছরের প্রেম থেকে ৫ তারকা হোটেলে বিয়ে প্রীতম-শেহতাজের (ভিডিও)

৫ বছরের প্রেম থেকে ৫ তারকা হোটেলে বিয়ে প্রীতম-শেহতাজের (ভিডিও)

দেশের তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী ও প্লেব্যাক গায়ক খালিদ হাসান মিলুর যোগ্য সন্তান প্রীতম হাসান। বাবার মতোই সংগীতাঙ্গণ আলোকিত করে চলেছেন তরুণ এই জনপ্রিয় গায়ক ও সংগীত পরিচালক। আজ শুক্রবার জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করতে যাচ্ছেন ২৯ বছর বয়সী এই গানের কারিগর। তার জীবনসঙ্গী হতে চলেছেন বিনোদন দুনিয়ারই বাসিন্দা জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও গায়িকা শেহতাজ।

আজ শুক্রবার, ২৮ অক্টোবর শ্রীমঙ্গলের একটি পাঁচ তারকা হোটেলে বিয়ে করতে যাচ্ছেন প্রীতম-শেহতাজ। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের গায়ে হলুদের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে।

দীর্ঘ পাঁচ বছর চুটিয়ে প্রেম করার পর থিতু হওয়ার সিদ্ধান্ত নিলেও ঘুণাক্ষরেও বিষয়টি টের পেতে দেননি প্রীতম-শেহতাজ। তবে শেষ পর্যন্ত তাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তা আর গোপন থাকেনি। এই জুটির গায়ে হলুদের অনুষ্ঠানের আমন্ত্রিত অতিথি অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল তার ফেসবুকে প্রীতম-শেহতাজের গায়ে হলুদ অনুষ্ঠানের ছবি পোস্ট করলে বিষয়টি সবার নজরে আসে।

উল্লেখ্য, বছর পাঁচেক আগে প্রীতমের ‘জাদুকর’ গানের ভিডিওতে মডেল হন শেহতাজ। একসঙ্গে সেই কাজ করতে গিয়ে বন্ধুত্ব হয় তাদের মধ্যে। এরপর ভাবের আদান-প্রদান ও প্রেম। প্রায় পাঁচ বছর চলতে থাকে তাদের প্রেম। বছরের পর বছর ধরে প্রেমের তরী বাইতে বাইতে এবার বিয়ের মধ্য দিয়ে সেই প্রেমের তরী তীড়ে ভিড়ছে। দুই পরিবারের সদস্য আর বন্ধু-বান্ধব ও কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ের পর্ব সম্পন্ন করছেন তারা। বিয়ের খবর নিশ্চিত করেছেন প্রীতমের বড় ভাই সংগীতশিল্পী প্রতীক হাসান।

comment / reply_from

newsletter

newsletter_description