dark_mode
Sunday, 05 February 2023
Logo

আজ হঠাৎ কেন জরুরি সংবাদ সম্মেলন ডাকলেন মির্জা ফখরুল!

আজ হঠাৎ কেন জরুরি সংবাদ সম্মেলন ডাকলেন মির্জা ফখরুল!

আজ রবিবার, ৪ ডিসেম্বর হঠাৎ করেই জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

বিএনপি সূত্রে জানা গেছে, বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের গ্রেপ্তার, পুলিশের সাঁড়াশি অভিযান ও ১০ ডিসেম্বরের গণসমাবেশের ভেন্যু নিয়ে কথা বলবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল।

প্রসঙ্গত, বিএনপি ঢাকা বিভাগীয় গণসমাবেশ ডেকেছে আসছে ১০ ডিসেম্বর। দলটি দাবি করেছে, গণসমাবেশ কর্মসূচির প্রাক্কালে ১ ডিসেম্বর থেকে সারাদেশে পুলিশের বিশেষ অভিযান শুরু হয়েছে যা চলবে ১৫ ডিসেম্বর পর্যন্ত। ইতোমধ্যে রাজধানীতে ব্যাপক ধরপাকড় শুরু হয়েছে।

বিএনপির দাবি, রাজশাহীর সমাবেশ শেষে ফেরার পথে শনিবার রাতে রাজধানীর আমিনবাজার থেকে যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু এবং সহসভাপতি নুরুল ইসলাম নয়নকে সাদা পোশাকে পুলিশ তুলে নেয়া হয়েছে।

উল্লেখ্য, শনিবার সন্ধ্যার পর থেকে সারা রাজধানীতে ব্লক রেইড শুরু করেছে পুলিশ। রাজধানীর মতিঝিল, গুলশান, বনানী, মহাখালীসহ বিভিন্ন এলাকার মদের বার, আবাসিক হোটেল এবং বহুতল ভবনে বিশেষ এই অভিযান চলছে। জঙ্গি, সন্ত্রাসী এবং সাজাপ্রাপ্ত আসামী ধরতে বিশেষ এই অভিযান শুরু হয়েছে বলে জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

comment / reply_from

newsletter

newsletter_description