dark_mode
Sunday, 05 February 2023
Logo

সিঁড়ি থেকে পড়ে কোমরে ব্যথা পেলেন পুতিন (ভিডিও)

সিঁড়ি থেকে পড়ে কোমরে ব্যথা পেলেন পুতিন (ভিডিও)

যুদ্ধবাজ রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন রাশিয়ার রাজধানী মস্কোতে নিজের সরকারি বাসভবনে পাঁচ ধাপ সিঁড়ি থেকে পড়ে গেছেন বলে খবর পাওয়া গেছে। এই ঘটনায় কোমরে আঘাত পেয়েছেন তিনি। 

যুক্তরাষ্ট্রের দ্য নিউইয়র্ক পোস্ট পত্রিকায় প্রকাশিত এ সংক্রান্ত এক খবরে বলা হয়, সিঁড়ি থেকে পড়ে যাওয়ার পরপরই পুতিনকে তুলে দেন নিরাপত্তারক্ষীরা। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যায় সরকারি চিকিৎসক দল। সিঁড়ি থেকে পড়ে গেলেও খুব বেশি আঘাত পাননি পুতিন। কোমরের একটি হাড়ে সামান্য চোট লেগেছে। প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তিনি সুস্থ আছেন।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ইউক্রেনে হামলা চালানোর পর থেকেই রুশ প্রেসিডেন্ট পুতিনের শারীরিক অবস্থা নিয়ে নানা জল্পনা-কল্পনা চলছে। রুশ সরকারের পক্ষ থেকে বিষয়টি নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো না হলেও খবর চাউর হয়েছে, সুস্থ নেই পুতিন। 

পুতিনের শারীরিক অবস্থা নিয়ে নানা খবর চাউর হলেও বরাবরই চুপ থেকেছে রুশ সরকার। তবে এবার পুতিনের সিঁড়ি থেকে পড়ে যাওয়ার ঘটনা রুশ সরকার স্বীকার করেছে বলে দাবি করা হয়েছে নিউইয়র্ক পোস্টের খবরে।

ঘটনা সম্পর্কে জানা গেছে, সিঁড়ি থেকে নামার সময় হঠাৎ করে পুতিনের পা পিছলে যায়। সিঁড়ির পাঁচ ধাপ টপকে একেবারে মাটিতে গড়িয়ে পড়েন বিশ্বের অন্যতম শক্তিধর এই রাষ্ট্রনায়ক। এসময় তার শরীরে ধুলা-ময়লা লেগে যায়। কোমরে আঘাত পান তিনি। সঙ্গে সঙ্গে পুতিনকে ধরে তোলা হয়। একটি সোফায় তাকে বসিয়ে দেয়া হয়।

ঘটনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যান নিরাপত্তারক্ষীরা। তাদের পেছন পেছন পৌঁছায় সরকারী চিকিৎসক দল। অবশ্য কিছুক্ষণের মধ্যেই নিজেকে সামলে নেন পুতিন। নিজে নিজেই উঠে দাঁড়ানোর চেষ্টা করেন। ঘটনার রাত থেকেই সুস্থবোধ করতে থাকেন পুতিন। হাঁটাচলাও শুরু করে দেন। অবশ্য তার কোমরের ব্যথাটা রয়েই গেছে।

comment / reply_from

related_post

newsletter

newsletter_description