dark_mode
Sunday, 05 February 2023
Logo

সবাইকে নিয়ে দেশের উন্নয়ন করতে হবে: ডেপুটি স্পিকার

সবাইকে নিয়ে দেশের উন্নয়ন করতে হবে: ডেপুটি স্পিকার

তারেক খান, পাবনা জেলা প্রতিনিধি: পাবনা দলমত নির্বিশেষে সবাইকে সাথে নিয়ে দেশের উন্নয়নের জন্য কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গঠনের জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সকল ষড়যন্ত্রকে মোকাবেলার জন্য বর্তমান সরকার প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারাবাহিকতার কথা তুলে ধরতে হবে। জনপ্রতিনিধি হিসাবে এই প্রথম পাবনা জেলা পরিষদে একজন বীর মুক্তিযোদ্ধা দায়িত্ব পেলেন। জেলার উন্নয়নের জন্য সকলকে সাথে নিয়ে তিনি কাজ করবেন। মাদকমুক্ত সমাজ গঠনের জন্য আমাদের সকলকে কাজ করতে হবে।

পাবনায় নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যবৃন্দদের নিয়ে আয়োজিত অভিষেক অনুষ্ঠানের প্রধান অতিথিতির বক্তব্যে বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার বেড়া-সাঁথিয়া-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শাসসুল হক টুকু এ কথা বলেন।

৪ ডিসেম্বর (রবিবার) দুপুরে পাবনা জেলা পরিষদ কর্তৃক আয়োজিত অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল। নব-নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন এর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মনিত অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ শাহাবুদ্দিন চুপ্পু, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড এর ব্যবস্থপপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু, জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সী, বরেণ্য সমাজ সেবক মুসতাক আহমেদ সুইট প্রমুখ।

অনুষ্ঠানে শুরুতেই জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হয় আলোচনা সভা। আমন্ত্রীত অতিথিদের আসন গ্রহণের পরে নির্বাচিত সদস্যরা ফুল দিয়ে বরণ করে নেন সকলকে। অনুষ্ঠানের আলোচনা পর্বের প্রথমেই বিজয়ের এই মাসে জাতীর পিতা বঙ্গবন্ধুসহ সকল শহীদ স্মরণ ও বিনম্র শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে জেলা ও সকল উপজেলার নির্বাচিত চেয়ারম্যান জেলা ও উপজেলা পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যাক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন। সদ্য জেলা পরিষদের নির্বাচনে নির্বাচিত পরিষদ চেয়ারম্যান সহ সকল সদস্যকে ফুলদিয়ে বরণ করে নেন পরিষদের কর্মকর্তা ও কর্মচারীরা। এর আগে জেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন আমন্ত্রীত অতিথি ও পরিষদ সদস্যরা।

comment / reply_from

newsletter

newsletter_description