dark_mode
Sunday, 05 February 2023
Logo

শিল্পা শেঠির প্রথম শয্যাসঙ্গী অক্ষয় কুমার! (ভিডিও)

শিল্পা শেঠির প্রথম শয্যাসঙ্গী অক্ষয় কুমার! (ভিডিও)

বলিউডের আবেদনময়ী অভিনেত্রী শিল্পা শেঠির বয়স পঞ্চাশ ছুঁই ছুঁই করছে। কিন্তু বয়স নামের পাগলা ঘোড়ার লাগাম তিনি বেশ শক্ত হাতেই ধরে রেখেছেন। তাকে দেখে বোঝার উপায় নেই জীবনের এতগুলো বসন্ত পার করে ফেলেছেন। নিয়মিত শরীর চর্চা আর কঠোরভাবে খাদ্যাভ্যাস নিয়ন্ত্রণের মাধ্যমে নিজেকে চিরতরুণ করে রেখেছেন দুই সন্তানের মা শিল্পা।


সিনেমার রঙিন দুনিয়ার বাসিন্দাদের প্রেম নিয়ে চর্চার শেষ নেই। তাদের অনেকেই খুব অল্প বয়সেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। তবে শিল্পার ক্ষেত্রে এমনটা ঘটেনি। আসলে অল্প বয়স থেকেই জল মেপে তারপরই কেবল পা ফেলতেন শিল্পা। তাই একটু দেরিতেই তার জীবনে প্রেম আসে।


শিল্পার ভাষ্য অনুযায়ী, ২২ বছর বয়সে জীবনে প্রথমবারের মতো প্রেমে পড়েন তিনি। তার আগে কখনোও প্রেম করেননি। সহ-অভিনেতা অক্ষয় কুমারকে প্রথমবার দেখার পরই ভেতরে কিছু একটা অনুভব করেন। অক্ষয়ের কাছ থেকেই প্রথম চুমু উপহার পান। এরপর বদলে যায় সবকিছু।


শিল্পার কথায়, অক্ষয়কে বিশ্বাস করেছি। বিশ্বাসই সব। এসময় শিল্পাকে প্রশ্ন করা হয়, অক্ষয় কুমারই কি তার প্রথম শয্যাসঙ্গী? এর জবাবে হ্যাঁ কিংবা না কিছুই বলেননি শিল্পা। শুধু রহস্যময় এক লাজুক হাসি ফুটে ওঠে তার ঠোঁটের কোণায়। এ থেকে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নেন সবাই।


পর্দায় চুমুর দৃশ্যে কখনোই অভিনয় করেননি শিল্পা। অক্ষয় বা অন্য কোনো নায়কের সঙ্গে তাকে চুমুর দৃশ্যে দেখা যায়নি। কিন্তু তারপরও চুমু বিতর্কে জড়ায় শিল্পার নাম। বিষয়টি আদালত পর্যন্তও গড়ায়। এখনও সেই মামলা চলছে।


২০০৭ সালে ওই চুমু কান্ডে হইচই পড়ে যায় চারদিকে। ভারতের রাজস্থানে একটি অনুষ্ঠানে হঠাৎ করে শিল্পাকে চুমু দিয়ে বসেন হলিউড অভিনেতা রিচার্ড গিয়ার। এভাবে প্রকাশ্যে অশ্লীল আচরণ করার দায়ে ওই ঘটনার পর রিচার্ড গিয়ারের বিরুদ্ধে মামলা ঠুকে দেন এক আইনজীবী।


অবশ্য শিল্পা বিষয়টিকে সেখানেই থামিয়ে দিতে অনুরোধ করেছিলেন। কিন্তু বিষয়টি নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে। সম্প্রতি মহারাষ্ট্র সরকারের কাছে ওই মামলার রিপোর্ট চেয়েছে বম্বে হাইকোর্ট। মূলত এরপর থেকেই আবার শুরু হয়েছে জল্পনা। 

 

 

 

 

 

 

comment / reply_from

newsletter

newsletter_description