dark_mode
Sunday, 05 February 2023
Logo

শারজা ওয়ারিয়র্সের কাছে গালফের হার

শারজা ওয়ারিয়র্সের কাছে গালফের হার

আইএল টি-টোয়েন্টিতে একমাত্র অপরাজিত দল হিসেবে মর্যাদা ধরে রেখেছিল গালফ জায়ান্টস। কিন্তু তারা সেই মর্যাদা হারালো শারজা ওয়ারিয়র্সের কাছে। নাভিন উল হকের পেসে এই আসরে গালফকে প্রথম হারের তিক্ত স্বাদ দিলো দলটি।

জো ডেনলির হাফ সেঞ্চুরিতে দুবাইয়ে ৭ উইকেট ১৫১ রান করে আগে ব্যাটিংয়ে নামে শারজা শারজা ওয়ারিয়র্স। লক্ষ্য ধরাছোঁয়ার মধ্যে থাকলেও নাভিনের কাছে পেরে ওঠেনি গালফ। ক্রিস ওকস ও জুনায়েদ সিদ্দিক উইকেট নেয়ার পাশাপাশি ছিলেন মিতব্যয়ী। দুই বল হাতে রেখেেই ১৩০ রানে গুটিয়ে যায় গালফ জায়ান্টস। এর মধ্য দিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নেয় শারজা।

শারজার মিডল অর্ডার ভুগছিল ক্রিস জর্ডানের বলে। অবশ্য ডেনলি ৪৩ বলে চারটি চার ও দুটি ছয়ে ৫৮ রান করে সম্মানজনক স্কোরে অবদান রাখেন। টম কোহলার-ক্যাডমোর ২০ বলে ৩৬ রান করেন। আর ২০ রান করেন মোহাম্মদ নবী। এদিন দুই অঙ্কের ঘরে রান করেছেন শুধু অধিনায়ক মঈন আলী (১৬)।

গালফের পক্ষে সবচেয়ে বেশি তিনটি উইকেট নেন জর্ডান। জুনায়েদ এবং ওকসের বোলিংয়ে প্রথম ছয় ওভারে ২৭ রানে ৫ উইকেট হারায় গালফ। লোয়ার অর্ডারে নাভিন রীতিমতো ধস নামান। শেষ ওভারে ৩৫ রান প্রতিহত করার কথা ছিল। প্রথম দুটি বলে ছক্কা হজম করার পর টানা দুটি উইকেট নিয়ে ইনিংস শেষ করেন আফগান পেসার। ডেভিড উইজ (৩৫) এবং জর্ডান (৩৭) ছাড়া আর কোনো ব্যাটসম্যান লড়াই করতে পারেননি।

ম্যাচসেরা নাভিন ৩.৪ ওভারে ৩৮ রান দিয়ে ৫টি উইকেট শিকার করেন। ওকস ৪ ওভারে ১১ রান দিয়ে এবং জুনায়েদ সমান সংখ্যক ওভারে ১৮ রান দিয়ে দুটি করে উইকেট শিকার করেন।

গালফ হেরে গেলেও ৫ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে। শারজা সমান ম্যাচ খেলে ৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠে গেছে।

comment / reply_from

newsletter

newsletter_description