dark_mode
Monday, 05 December 2022
Logo

যে বয়সে সর্বাধিক কাম তাড়নায় ভোগেন নারীরা, জড়ান পরকীয়ায়

যে বয়সে সর্বাধিক কাম তাড়নায় ভোগেন নারীরা, জড়ান পরকীয়ায়

চিকিৎসাবিজ্ঞানের বিভিন্ন গবেষণা থেকে জানা যায়, সাধারণত পুরুষদের তুলনায় নারীদের কাম চাহিদা অনেক গুণ বেশি থাকে। একাধিক গবেষণায় প্রমাণিত হয়েছে, পুরুষদের তুলনায় নারীরা শারীরিকভাবে অনেক বেশি কাম চাহিদা নিয়ে জীবন কাটান। আপনি জানেন কি, কোন বয়সের নারীরা সবচেয়ে বেশি কামুক হন? অর্থাৎ কোন বয়সে নারীদের কাম চাহিদা সবচেয়ে বেশি থাকে? বিষয়টি জানার জন্য একটি সমীক্ষা চালায় বিশ্বখ্যাত টেক্সাস বিশ্ববিদ্যালয়।

টেক্সাস বিশ্ববিদ্যালয়ের সমীক্ষায় দেখা যায়, সাধারণত ২৭ থেকে ৪৫ বছর বয়সী নারীরাই সবচেয়ে বেশি কামুক হন। অর্থাৎ ২৭ থেকে ৪৫- জীবনের এই ১৮টি বছর সবচেয়ে বেশি কাম তাড়নায় ভোগেন নারীরা। এই সময়টাতেই তাদের কাম চাহিদা সবচেয়ে বেশি থাকে।

বিবাহিত নারীদের ক্ষেত্রে দেখা যায়, ২৭ থেকে ৪৫ বছর বয়সী নারীরা স্বামীর প্রতি অতিরিক্ত কামে আসক্ত হয়ে পড়েন। শুধু তাই নয়, মাত্রাতিরিক্ত কাম আসক্তির কারণে এই বয়সসীমার অনেক নারীই পরকীয়ার মতো অবৈধ সম্পর্কে জড়াতেও দ্বিধাবোধ করেন না। তাদের মধ্যে এ ধরনের পরকীয়ার প্রবণতা অধিক পরিলক্ষিত হয় মূলত একাধিক পুরুষের সঙ্গে সঙ্গমের আকাঙ্ক্ষা পূরণের জন্য। আর এসবকিছুই হয় প্রাকৃতিক নিয়মে। প্রকৃতিগতভাবেই এমনটা হয়ে থাকে।

অন্যদিকে পুরুষদের ক্ষেত্রে দেখা গেছে ভিন্ন চিত্র। গড়পড়তায় দেখা যায়, পুরুষরা খুব তাড়াতাড়িই তাদের যৌ-ন জীবন শুরু করে দেন। অন্যদিকে নারীদের যৌ-ন জীবন শুরু হতে তুলনামূলকভাবে অনেক বেশি সময় লেগে যায়। পুরুষরা যেমন দ্রুত যৌ-ন জীবন শুরু করেন ঠিক তেমনি তাদের কাম চাহিদাও দ্রুত ফুরিয়ে যায়। পক্ষান্তরে নারীদের কাম চাহিদা দীর্ঘদিন পর্যন্ত অটুট থাকে।

 

comment / reply_from

newsletter

newsletter_description