dark_mode
Sunday, 05 February 2023
Logo

যুবক বাইকার ১ কি.মি ছেঁছড়ে নিয়ে গেলো বৃদ্ধকে, ভিডিও ভাইরাল (ভিডিও)

যুবক বাইকার ১ কি.মি ছেঁছড়ে নিয়ে গেলো বৃদ্ধকে, ভিডিও ভাইরাল (ভিডিও)

দেখে মনে হতে পারে কোনো সিনেমার দৃশ্যের শুটিং। কিন্তু না। বাস্তবেই ঘটেছে ভয়ংকর এই ঘটনা। ভারতের বেঙ্গালুরুতে এক বৃদ্ধকে স্কুটির পেছনে টেনে-হিঁচড়ে নিয়ে গেলেন এক যুবক বাইকার।

 

লোমহর্ষক সেই ঘটনার ভিডিও পরে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়লে রীতিমতো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে বছর পঁচিশের এক যুবককে তার স্কুটির পেছনে এক বৃদ্ধ লোককে টেনে-হেঁচড়ে নিয়ে যাওয়ার লোমহর্ষক দৃশ্য ধরা পড়েছে। পরে ওই যুবককে গোবিন্দরাজনগর থানায় নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় একটি মামলাও নথিভুক্ত করা হয়েছে। ইতোমধ্যে ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে ভারতীয় পুলিশ৷

 

ঘটনা সম্পর্কে জানা গেছে, মাগাদি রোডে ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে। বাইকার যুবক একটি এসইউভি গাড়িকে ধাক্কা দিলে ঘটনার সূত্রপাত। ধাক্কা দেয়ার কারণ জানতে এসইউভি গাড়িচালক জেরা করলে বাইকার যুবকটি পালানোর চেষ্টা করে। একপর্যায়ে বৃদ্ধ এসইউভি গাড়িচালককে নিয়েই ছুটতে থাকে স্কুটিটি। মাগাদি রোড টোল গেট থেকে হোসাহাল্লি মেট্রো স্টেশন পর্যন্ত প্রায় এক কিলোমিটার টেনে নিয়ে যায় ওই বৃদ্ধকে।

 

ঘটনাটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়ার অল্প সময়ের মধ্যেই ইন্টারনেটে ঝড় তুলে দেয়। রীতিমতো ভাইরাল হয়ে যায়। মর্মান্তিক দৃশ্যটি দেখে স্তম্ভিত হয়ে যান নেটিজেনরা।

comment / reply_from

related_post

newsletter

newsletter_description