dark_mode
Sunday, 05 February 2023
Logo

মেহেরপুরে জোড়া প্রতিষ্ঠানে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান

মেহেরপুরে জোড়া প্রতিষ্ঠানে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান

মজনুর রহমান আকাশ, গাংনী মেহেরপুর, প্রতিনিধি: মেহেরপুর জেলার গাংনী উপজেলায় দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে চুয়াডাঙ্গার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। 

 

আজ মঙ্গলবার, ২৪ জানুয়ারি দুপুরে সবুজ মেডিসিন কর্নার এবং বজলু স্টোরকে মোট ৩৫ হাজার টাকা জরিমানা করেছে চুয়াডাঙ্গার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপপরিচালক সজল আহমেদ। এ বিষয়ে তিনি জানান, মেয়াদোত্তীর্ণ ওষুধ বিপণন এবং সংরক্ষণ করার অপরাধে সবুজ মেডিসিন কর্নারকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

 

এছাড়া মেয়াদোত্তীর্ণ পণ্য রাখার অপরাধে বজলু স্টোরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ২০০৯ সালের জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৫১ ধারায় এই দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে বলেও জানান চুয়াডাঙ্গার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপপরিচালক সজল আহমেদ।

 

চুয়াডাঙ্গার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান চলাকালে উপস্থিত ছিলেন জেলা স্যানিটারি ইন্সপেক্টর তারিকুল ইসলাম এবং গাংনী উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মশিউর রহমান। চুয়াডাঙ্গার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে সহযোগিতা করে র‍্যাব-১২ এর একটি চৌকস আভিযানিক দল।

 

comment / reply_from

newsletter

newsletter_description