dark_mode
Sunday, 05 February 2023
Logo
মিউজিক ফেস্টে আইয়ুব বাচ্চুকে স্মরণ

মিউজিক ফেস্টে আইয়ুব বাচ্চুকে স্মরণ

বিনোদন ডেস্ক: বিনোদনে অন্যতম মাধ্যম হচ্ছে সংগীত। বলা যায়, অনেকদিন পর ছিল ব্যান্ড সংগীতের এমন আয়োজন। এ আয়োজনে দেশসেরা ব্যান্ডগুলো পারফর্ম করে। ফলে এই আয়োজন নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহ ছিল আলাদা। শুক্রবার বামবা-চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট-২০২২ উদ্যাপন করতে হাজার হাজার মানুষের ভিড় জমে আর্মি স্টেডিয়ামে। শিশু থেকে বৃদ্ধ সকলেই এসেছেন বাংলার বিখ্যাত ব্যান্ডগুলোর গান শুনতে।

তারুণ্যের এই আয়োজনে ভেসেছে অন্য উন্মাদনায়। শুধু ঢাকা নয়, ঢাকার বাইরে থেকেও হাজির হয়েছেন কয়েক হাজার মানুষ। এদিন বিকাল ৩টা থেকে শুরু করে রাত ১২টা পর্যন্ত চলেছে এই মিউজিক ফেস্ট। মিউজিক ফেস্টে নগর বাউল, মাইলস, ওয়ারফেইজ, সোলস, রেনেসাঁ, ফিডব্যাক, অর্থহীন, মাকসুদ ও ঢাকা, অবসকিউর, দলছুট, আর্টসেল, শিরোনামহীন, ভাইকিংস, ক্রিপটিক ফেইট, পেন্টাগন এবং পাওয়ারসার্জ অংশগ্রহণ করেছে।

এ সময় এই কনসার্ট খুবই দরকার ছিল বলে মনে করছেন দর্শকরা।  মিউজিক ফেস্টে গান করতে এসে আইয়ুব বাচ্চুকে স্মরণ করছেন মিউজিশিয়ানরা। শিরোনামহীনের প্রতিষ্ঠাতা ও দলনেতা জিয়াউর রহমান জিয়া বলেন, বাচ্চু ভাইয়ের স্বপ্ন ছিল এই ব্যান্ড ফেস্টটিকে বড় পরিসরে করার।

বাচ্চু ভাই নেই, তবে তার কাজটা আমরা এগিয়ে নিয়ে যাচ্ছি। এটাই আমাদের সাফল্য। মিউজিক ফেস্টে ২০ হাজার লোকের আয়োজন করা হয় বলে জানান বামবা-চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট-২০২২ এর আয়োজকরা। প্রায় ৯ বছর আগে কিংবদন্তি ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর পরিকল্পনায় চ্যানেল আইয়ের উদ্যোগে বাংলাদেশে শুরু হয়েছিল ‘চ্যানেল আই ব্যান্ড ফেস্ট’। প্রতি বছর ১লা ডিসেম্বর দেশের সেরা ব্যান্ডগুলোর উপস্থিতিতে জমে উঠতো এই উৎসব। ব্যান্ড সংগীত নিয়ে আইয়ুব বাচ্চুর দেখা সেই স্বপ্ন এ বছর থেকে আরও বিস্তৃত পরিসরে হচ্ছে।

comment / reply_from

newsletter

newsletter_description