dark_mode
Sunday, 05 February 2023
Logo
মারধর ও যৌতুক দাবির অভিযোগ এনে মামলা করলেন মডেল সারিকা

মারধর ও যৌতুক দাবির অভিযোগ এনে মামলা করলেন মডেল সারিকা

বিনোদন ডেস্ক: মডেল ও অভিনেত্রী সারিকা তার স্বামীর কাছে বাজেভাবে শারীরিক আঘাতের শিকার হয়েছেন বলে এমনটি জানিয়েছেন । বিষয়টি নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, আকদ পূর্বে আঘাত করলেও বিয়ের পরে ঠিক হয়ে যাবে ভেবে তাকে আমি বিয়ে করি। অথচ বিয়ের পরে তার অত্যাচার আরও বেড়ে গেছে যায়। সোমবার সারিকা তার দ্বিতীয় স্বামী জি এস বদরুদ্দিন আহমেদ রাহীর বিরুদ্ধে মারধর ও যৌতুক দাবির অভিযোগ এনে ঢাকা মহানগর হাকিম ফারাহ দিবা ছন্দার আদালতে মামলা দায়ের করলে আদালত তা আমলে নিয়ে রাহীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

সারিকা তার উপর নানা নির্যাতন এবং মামলা দায়েরের কারণ হিসেবে তথ্য দিয়ে বলেন, আমাদের বিয়ের সময় বিশ লাখ টাকা দেনমোহর ধার্য করা হয়। সেই বিয়েতে আমার পরিবারের পক্ষ থেকে ২৫ লাখ টাকার স্বর্ণালংকার, আসবাবসহ সাংসারিক অনেক প্রয়োজনীয় জিনিসপত্র দেওয়া হয়। বিয়ের কয়েকদিন যেতে না যেতেই সে আমার কাছে আরও ৫০ লাখ টাকা দাবি করে। সে আমার পরিবারের কাছ থেকে তার জন্য টাকা আনতে বলে। আমি রাজি হইনি বলে সে আমাকে অকথ্য গালাগাল করে, মারধর করে। এই মারধরের ঘটনা ঘটেই যাচ্ছিল নিয়মিত, যার ফলে মামলা করতে বাধ্য হই। মামলার বাদী সারিকা ২০০৬ সালে মডেলিং এবং ২০১০ সালে অভিনয় জগতে পা রাখেন।


রাহীর সাথে মডেল সারিকার এটি দ্বিতীয় বিয়ে। ২ ফেব্রুয়ারি দুই পরিবারের সদস্যদের উপস্থিতি এবং সম্মতিক্রমে তাদের বিবাহ সম্পন্ন হয়েছিল।

comment / reply_from

newsletter

newsletter_description