dark_mode
Sunday, 05 February 2023
Logo
মানিকগঞ্জে নাশকতার অভিযোগে গ্রেফতার ১

মানিকগঞ্জে নাশকতার অভিযোগে গ্রেফতার ১

শফিকুল ইসলাম সুমন, মানিকগঞ্জ প্রতিনিধি: চলতি ডিসম্বের মাসের ১তারিখে ককটেল বিস্ফোরন ঘটিয়ে নাশকতা সৃষ্টির অভিযোগে মানিকগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে বিএনপি নেতা মোতালেবকে তার নিজ বাসভবন সদর উপজেলার গড়পাড়া গ্রাম থেকে আটক করা হয়। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার এই তথ্য নিশ্চিত করেছেন।

থানা সুত্রে জানা গেছে, বুধবার রাতে মানিকগঞ্জের বেউথা এলাকায় বিকট শব্দে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরিত হয়। পুলিশ একই জায়গা থেকে বিস্ফোরিত ককটেলের অংশ বিশেষ উদ্ধার করেন। এই বিস্ফোরনের সাথে জড়িত থাকার সন্দেহে জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মোতালেবকে আটক করা হয়। এঘটনায় সদর থানায় ১৫/১৬ জন নামীয় ও আরো অজ্ঞাত ১৫/১৬জন আসামী করে পুলিশ বাদি হয়ে বৃহস্পতিবার মামলা করেছে। ওই মামলায় আব্দুল মোতালেবকে গ্রেফতার দেখানো হয়েছে ।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, মামলার আসামী মোতালেব হোসেনকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। এর আগে গত দুই দিনে জেলা যুবদলের যুগ্ম আহবায়ক মাসুদ পারভেজসহ ছয় জনকে নাশকতার অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতার করা হয়।

এসব বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এসএ জিন্নাহ কবির বলেন, আগামী ১০ডিসেম্বর ঢাকায় বিএনপির মহাসমাবেশকে ঘিরে অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা করে গ্রেফতার করা হচ্ছে।

comment / reply_from

newsletter

newsletter_description