dark_mode
Friday, 03 February 2023
Logo

বিশ্বকাপ থিম সং আর নোরার নাচে মজেছে নেট দুনিয়া (ভিডিও)

বিশ্বকাপ থিম সং আর নোরার নাচে মজেছে নেট দুনিয়া (ভিডিও)

প্রথমে ফিফা ওয়ার্ল্ড কাপ কাতার-২০২২ এর অফিসিয়াল সাউন্ডট্র্যাক ‘লাইট দ্য স্কাই’ গানের মিউজিক ভিডিওতে দুর্দান্ত পারফরম্যান্স উপহার দিয়ে হইচই ফেলে দেন বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি।

 

বিশ্বকাপ ফুটবলকে সামনে রেখে চলতি বছরের ৭ অক্টোবর ফিফার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় ‘লাইট দ্য স্কাই’ গানের মিউজিক ভিডিও। গানটির মিউজিক ভিডিওতে মরোক্কান বংশোদ্ভূত কানাডীয় নৃত্যশিল্পী, মডেল ও বলিউডের জনপ্রিয় নায়িকা নোরা ফাতেহি ছাড়াও পারফর্ম করতে দেখা যায় ইয়েমেনি বংশোদ্ভূত আরব আমিরাতের জনপ্রিয় অ্যারাবিক পপ গায়িকা ও অভিনেত্রী বিলকিস আহমেদ ফাতেহি, ইরাকি গায়িকা ও অভিনেত্রী রাহমা রিয়াদ, মরোক্কান পপ গায়িকা ও গীতিকার মানাল, মরোক্কান বংশোদ্ভূত সুইডিশ গায়ক নাদির খায়াত যিনি রেডওয়ান নামেই বেশি পরিচিত এবং কোরিওগ্রাফার সাদেক ওয়াফ।

 

গত ৭ অক্টোবর ফিফার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ‘লাইট দ্য স্কাই’ গানের মিউজিক ভিডিও প্রকাশিত হওয়অর পর রীতিমতো তোলপাড় ওঠে। হুহু করে বাড়তে থাকে ভিউ। ৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর সময়ের মধ্যে গানটিও ভিউ সংখ্যা গিয়ে দাঁড়ায় ২ কোটি ৪১ লাখ ৭৬ হাজার ২৫৭ তে।

 

কথা ছিলো, বিশ্বকাপ ফুটবলের উদ্বোধনী অনুষ্ঠানে ‘লাইট দ্য স্কাই’ গানের সাথে কোমর দোলাবেন নাচের রানি নোরা ফাতেহি। কিন্তু শেষ পর্যন্ত জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে দেখা যায়নি নোরা ফাতেহিকে। এর পেছনের কারণ নিয়ে এখন পর্যন্ত ধোঁয়াশা কাটেনি।

 

বিশ্বকাপ ফুটবলের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে না উঠলেও ফিফা সম্প্রতি ওয়ার্ল্ডকাপ ফ্যান ফেস্টে কোমর দুলিয়ে মঞ্চ মাতিয়েছেন নোরা ফাতেহি। নিজের ইনস্টাগ্রামে সেই পারফরম্যান্সের কিছু ঝলক নোরা পোস্ট করলে সেগুলো দেখার জন্য হুমড়ি খেয়ে পড়েন নেটিজেনরা। এছাড়া গ্যালারিতে দাঁড়িয়ে থাকার সময় হঠাৎ ‘লাইট দ্য স্কাই’ গান বেজে উঠলে নাচে উন্মত্ত হয়ে ওঠেন নোরা। বলাই বাহুল্য সেই ভিডিওটিও লতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

comment / reply_from

newsletter

newsletter_description