dark_mode
Sunday, 05 February 2023
Logo
বিদ্বেষ ছড়াতে পাঠ্যপুস্তকে বিকৃত ইতিহাস উপস্থাপন জাতির ধ্বংস ডেকে আনবে

বিদ্বেষ ছড়াতে পাঠ্যপুস্তকে বিকৃত ইতিহাস উপস্থাপন জাতির ধ্বংস ডেকে আনবে

অনলাইন ডেস্ক: আজ বুধবার সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশ আয়োজিত ‘পাঠ্যপুস্তকে ভুল : একটি পর্যালোচনা’ শীর্ষক গোলটেবিল বৈঠকে বক্তারা পাঠ্যপুস্তকে ইসলামবিরোধী বিকৃত ইতিহাস জাতির ধ্বংস ডেকে আনবে। ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর জন্য একটি গোষ্ঠী পাঠ্যপুস্তকে বিকৃত ইতিহাস, কাল্পনিক ছবি, মানুষকে বানর থেকে সৃষ্টি ও অপ্রাসঙ্গিক বিষয়ের অবতারণা ঘটিয়ে জাতিকে চরমভাবে বিভ্রান্ত করছে।

আজ বুধবার সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশ আয়োজিত ‘পাঠ্যপুস্তকে ভুল : একটি পর্যালোচনা’ শীর্ষক গোলটেবিল বৈঠকে বক্তারা এসব কথা বলেন। জাতীয় প্রেসক্লাবে এই বৈঠকের আয়োজন করা হয়।

অধ্যক্ষ মাও. আ. আলিম রেজভীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে মূল প্রবন্ধ পাঠ করেন, আহলে সুন্নাতের নির্বাহী মহাসচিব মুফতি আল্লামা আবুল কাশেম মুহাম্মদ ফজলুল হক। মুহাম্মদ আবদুল হাকিমের পরিচালনায় বক্তব্য দেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মহাসচিব অধ্যক্ষ স উ ম আবদুস সামাদ, কলামিস্ট শাইখ উসমান গনী, সৈয়দ মুজাফফর আহমদ মুজাদ্দেদী, কাজী মুহাম্মদ ইসলাম উদ্দিন দুলাল, হেলাল উদ্দিন, মাওলানা মুহাম্মদ আখতার ফারুক প্রমুখ।
 
বক্তারা বলেন, ‘স্বাধীন সার্বভৌম ও সংখ্যাগরিষ্ঠ মুসলিম দেশে ভিনদেশি ধর্মের আমদানির ষড়যন্ত্র কখনো ভালো কিছু বয়ে আনবে না। বরং দেশকে ধ্বংস ও অকার্যকর রাষ্ট্রে পরিণত করবে। পারিবারিকভাবে ধর্মীয় অনুশাসনকে বিলুপ্ত করতে পারলে নৈতিকতা শূন্য হলে সামাজিক ও রাষ্ট্রীয় পর্যায়ে প্রভাব পড়বে।

comment / reply_from

newsletter

newsletter_description