dark_mode
Sunday, 04 December 2022
Logo
বিএনপির ডাকা গণসমাবেশ পল্টনেই হবে: ড. খন্দকার মোশাররফ

বিএনপির ডাকা গণসমাবেশ পল্টনেই হবে: ড. খন্দকার মোশাররফ

অনলাইন ডেস্ক: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন সংবাদ মাধ্যমে বলেছেন, বিএনপির ডাকা সমাবেশ পূর্বাচল থেকে যেহেতু সোহরাওয়ার্দী উদ্যান পর্যন্ত আসতে পেরেছে। তাহলে এবার পল্টন ময়দানেও আসবে। আর পল্টন ময়দানেই হবে ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণসমাবেশ।

শুক্রবার (২৫ নভেম্বর) কুমিল্লার একটি রেস্টুরেন্টে বিভাগীয় সমাবেশ উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

খন্দকার মোশাররফ হোসেন সংবাদ মাধ্যমে বলেন, দেশে নান গুম-খুন আর হত্যার হুমকি ধাম্কি দিয়ে কুমিল্লার তথা বাংলাদেশের মানুষকে কোন ভাবেই দাবিয়ে রাখা যাবে না। মানুষ এখন এ সরকারকে আর চায় না। তার উৎকৃষ্ট প্রমাণ শেখ হাসিনা নিজেই। 

আমরা স্পষ্ট ভাষায় আরও বলতে চাই, অযথা ফালতু খেলাধুলাতে বিএনপি বিশ্বাস করে না। আমরা রাজনীতি করতে মাঠে এসেছি। দেশে অযথা কোনো বিবাদ-বিদ্বেষ, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, হত্যা, গুম-খুন এগুলো আমরা করি না। সুতরাং সরকার খেলতে চাইলেও আমরা খেলব না, রাজনীতি করব। তারা বলছেন লোডশেডিং নেই। অথচ জাদুঘরের বিদ্যুতে বাংলার মানুষ লোডশেডিং বিপর্যয়ে আছে। 

বরকত উল্লাহ বুলু আরও বলেন, আমাদের নেতাকর্মীরা চাঁদপুর-ব্রাহ্মণবাড়িয়া থেকে ইতিমধ্যে চলে এসেছে এবং আসছে। ফ্যাসিবাদ সরকারের সাজানো বাস ধর্মঘটে কোনো কাজ হবে না। 

comment / reply_from

newsletter

newsletter_description