dark_mode
Sunday, 05 February 2023
Logo

বাংলাদেশ বিমানে দুই যাত্রীর মারামারির ভিডিও ভাইরাল (ভিডিও)

বাংলাদেশ বিমানে দুই যাত্রীর মারামারির ভিডিও ভাইরাল (ভিডিও)

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বোয়িং ৭৭৭ ফ্লাইটে দুজন যাত্রীর মারামারির ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। বলাই বাহুল্য, সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গেছে ভিডিওটি।


ভাইরাল হওয়া ভিডিওতে খালি গায়ে এক যুবককে বিমানের একই ফ্লাইটের সামনের সারিতে বসা অন্য একজন যাত্রীর সঙ্গে মারামারি করতে দেখা গেছে। ঘটনাটি নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে।


ভাইরাল ওই ভিডিওটিতে খালি গায়ে থাকা লোকটিকে বেশ বিরক্ত অবস্থায় কোনো বিষয় নিয়ে দ্বন্দ্ব কিংবা আসন নিয়ে অন্য যাত্রীর সঙ্গে মারামারি করতে দেখােগেছে। এসময় খালি গায়ে থাকা লোকটিকে ফ্লাইটের সামনের সারিতে বসা অপর যাত্রীর সাথে তুমুল তর্ক করতেও দেখা যায়। মারামারির এক পর্যায়ে খালি গায়ে থাকা লোকটি কেঁদে ফেলেন।


শুধু তাই নয়, খালি গায়ে থাকা লোকটির গালে সামনে বসে থাকা যাত্রীটিকে চড় মারতেও দেখা যায়। চড় খেয়ে খালি গায়ে থাকা লোকটি আরও বেশি ক্ষিপ্ত হয়ে ওঠে ঘুষি মারতে থাকেন অন্য যাত্রীটিকে। এ সময় আশপাশে থাকা সহযাত্রীরা তাদের মারামারি বন্ধ করার চেষ্টা করেও ব্যর্থ হন।


শেষ খবর পাওয়া পর্যন্ত খালি গায়ে থাকা মারমুখী লোকটির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। ভিডিওর শুরুর দিকে তাকে অন্য যাত্রীর কাছ থেকে কিছু একটা টেনে নেয়ার চেষ্টা করতে দেখা যায়। কিন্তু তিনি তা করতে ব্যর্থ হলে ওই যাত্রী খুব খেপে যান ও সামনে বসা যাত্রীর কাছ থেকে চড় খান। মাঝ আকাশে বিমানের ভেতর কেন এই মারামারির ঘটনা ঘটেছে সে বিষয়েও বিস্তারিত জানা যায়নি।

 

comment / reply_from

related_post

newsletter

newsletter_description