dark_mode
Sunday, 05 February 2023
Logo

প্রধানমন্ত্রী দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রধানমন্ত্রী দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন: স্বরাষ্ট্রমন্ত্রী

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী জেলা প্রতিনিধি: স্বরাষ্ট্রমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খাঁন কামাল এমপি বলেছেন,সীমান্তে হত্যা বন্ধ প্রসঙ্গে বাংলাদেশের পাশাপাশি ভারত সরকারও আন্তরিক।তারা সবসময় বলে থাকেন বর্ডার কিল(সীমান্তে হত্যা) বন্ধ করবেন।তারপরও তারা করছেন।খুব শিগগিরই আমাদের পরিকল্পনা এটা বন্ধে আমরা সফল হব।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে র‌্যাব-১৩ রংপুর এর উদ্যোগে নীলফামারীর ডিমলা ও লালমনিরহাটের হাতীবান্ধার তিস্তা ব্যারেজ সংলগ্ন এলাকায় শীতার্ত মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সীমান্তে মাদক চোরাচালান একপর্যায়ে বন্ধ হবে।সর্বনাশা মাদক ইয়াবা মিয়ানমার থেকে আসছে।মাদক নির্মূলে বিজিবিকে শক্তিশালী করা হচ্ছে।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের জন্য অনেক কাজ করে যাচ্ছেন। মাদক, জুয়া, বাল্য বিবাহ বন্ধের জন্য সকল প্রকার কার্যক্রম পরিচালনা করছেন। স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, তিস্তার পানি প্রবাহ না থাকলেও এ অঞ্চলে যাতে চাষাবাদ ও ফসল হয় সেজন্য আমাদের প্রধানমন্ত্রী যা যা করার তাই করছেন। দেশের বৃহত্তর তিস্তা সেচ প্রকল্পের কাজ সম্পন্ন হলে তিস্তা পাড়ের মানুষ অনেক ভালো থাকবেন।

বক্তব্য শেষে তিস্তা চরাঞ্চলের গরীব ও শীতার্ত মানুষের মাঝে ৬ হাজার শীতবস্ত্র বিতরণ করেন তিনি।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন, র‌্যাব ফোর্সেস এর মহাপরিচালক অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন, অতিরিক্ত মহাপরিচালক(অপারেশন) কর্নেল কামরুল হাসান,লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. মতিয়ার রহমান প্রমূখ। এছাড়াও র‌্যাব সদর দপ্তর, র‌্যাব-১৩ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের কর্মকর্তাসহ নীলফামারী-লালমনিরহাট জেলার রাজনৈতিক নেতৃবৃন্দ ও প্রশাসনের কর্মকর্তাগণ।

comment / reply_from

newsletter

newsletter_description