dark_mode
Monday, 05 December 2022
Logo

প্রতি নাচে নোরার পারিশ্রমিক কত? জানলে অবাক হবেন আপনিও (ভিডিও)

প্রতি নাচে নোরার পারিশ্রমিক কত? জানলে অবাক হবেন আপনিও (ভিডিও)

সাকি সাকি, দিলবার, গারমি, নাচ মেরি রানি, কামারিয়া, পাচতাওগে, কুসু কুসুসহ বহু জনপ্রিয় গানে নোরা ফাতেহির অসাধারণ নাচ দেখে মুগ্ধ হয়েছেন অগণিত দর্শক।

 

বলিউডের প্রথমসারির নাচিয়েদের মধ্যে নোরা ফাতেহির চাহিদা তুঙ্গে রয়েছে অনেক দিন ধরেই। মরোক্কান বংশোদ্ভূত কানাডীয় এই মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী এখন পুরদস্তুন ভারতীয় তারকা। অন্তর থেকে নিজেকে ভারতীয় বলে মনে করেন বলে জানিয়েছেন নোরা নিজেই।

 

মূলত নাচে অসাধারণ পারদর্শিতার কারণেই ভারতীয় চলচ্চিত্র শিল্পে শক্ত আসন গাড়তে সক্ষম হয়েছেন আকর্ষণীয় চেহারা ও অসাধারণ দেহাবয়বের ৩০ বছর বয়সী এই তারকা অভিনেত্রী।

 

নাচে যার এমন দক্ষতা তার বাজারদর একটু বেশি হবে- এটাই তো স্বাভাবিক। তবে নোরার বাজারদর শুনলে যে কারোরই চোখ কপালে উঠতে বাধ্য। কারণ নাচ প্রতি তার পারিশ্রমিকের অঙ্কটা আকাশছোঁয়াই বলা যায়।

 

প্রতি নাচে গড়পড়তায় ৫০ লাখ ভারতীয় রুপি করে নিয়ে থাকেন নাচের রানি নোরা। বলিউড অভিষেকের সময় যখন তাকে কেউই সেভাবে চিনতো না তখনই মাত্র একটি নাচের জন্য ৬০ লাখ রুপি পারিশ্রমিক পকেটে ভরেছিলেন লাস্যময়ী এই নায়িকা। এছাড়া গুরু রাধাওয়ার তুমুল জনপ্রিয় ‛নাচ মেরি রানি’ গানের সঙ্গে কোমর দুলিয়ে নোরা পকেটে পুরেছেন ৪৫ লাখ রুপি।

 

নাচের প্রতি একনিষ্ঠ আন্তরিকতা আর পরম মমতা বলিউডের মেরা নাচিয়েদের কাতারে শামিল করেছে ভিনদেশী নোরাকে। শুধু নাচই নয়, অভিনয় করেও দেদারছে কাড়ি কাড়ি অর্থ কামাচ্ছেন নোরা।

 

অন্যান্য বলি ডিভাদের চেয়ে খুব বেশি পিছিয়ে নেই নোরার অভিনয়ের পারিশ্রমিকের অঙ্ক। ছবি প্রতি নূন্যতম এক কোটি রুপি করে পাচ্ছেন নোরা। ২০১৪ সালে ভারতীয় বিনোদন জগতে যাত্রা শুরু হয় নোরার। ইতোমধ্যে গোটা বিশেক ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি।

 

এছাড়া মঞ্চ পরিবেশনা আর পণ্যের দূতিয়ালি থেকেও মোটা অংকের অর্থ ঢুকছে নোরার ব্যাংক অ্যাকাউন্টে। এভাবে নানা উৎস থেকে অর্থ ঢুকে ক্রমেই ভারি হচ্ছে তার ব্যাংক অ্যকাউন্ট।

 

জানা গেছে, একেকটি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে ৫ লাখ রুপি পর্যন্ত দর হাঁকছেন নোরা। পণ্যের প্রচারের স্বার্থে কাপর্ণ্য না করে নোরার আবদার মেটানোও হচ্ছে।

 

প্রতি বছরই বাড়ছে নোরার সম্পদ। প্রতি বছর তার মোট সম্পদের ১৫ থেকে ২০ শতাংশ বাড়ছে। বর্তমানে নোরা ফাতেহির মাসিক আয় কমপক্ষে ৩০ লাখ রুপি। আর বার্ষিক আয় অন্তত ১৫ কোটি রুপি।

comment / reply_from

newsletter

newsletter_description