dark_mode
Sunday, 05 February 2023
Logo

নাচের মঞ্চ ধসে ২৫ শিক্ষার্থী হাসপাতালে, ভিডিও ভাইরাল (ভিডিও)

নাচের মঞ্চ ধসে ২৫ শিক্ষার্থী হাসপাতালে, ভিডিও ভাইরাল (ভিডিও)

পেরুতে সদ্য স্নাতক শেষ করা একদল শিক্ষার্থী পার্টিতে নাচে মেতে উঠেছিলেন। এ সময় হঠাৎ করেই ফ্লোর ধসে পড়ে। এই ঘটনায় আহত ২৫ জন শিক্ষার্থীকে হাসপাতালেও ভর্তি হতে হয়।পরবর্তী সময়ে মঞ্চ ধসে পড়ার সেই দৃশ্য ছড়িয়ে পড়ে অনলাইন। বলাই বাহুল্য, সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গেছে সেই ভিডিও।


চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পেরুতে। দেশটির সান মার্টিনের একটি কলেজের স্নাতকদের পার্টিতে ঘটে এই ঘটনা। প্রথমে টিকটকে ফ্লোর ধসে পড়ার ওই ভিডিও প্রকাশ করা হয়। পরবর্তী সময়ে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে ওই ভিডিও।

 

অবশ্য কেন মঞ্চ ধসে পড়ার এই ঘটনা ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে, নাচের যে মঞ্চটিতে দাঁড়িয়ে নাচে মেতে উঠেছিলেন শিক্ষার্থীরা সেটি ছিলো কাঠের তৈরি। সেখানে মাত্রাতিরিক্ত ভিড়ের চাপ বহন করতে না পারায় মঞ্চটি ধসে পড়েছে।

 

এদিকে ঘটনার পরপরই আহত ২৫ জন শিক্ষার্থীকে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সৌভাগ্যের বিষয় হলো, মারাত্মক এই দুর্ঘটনায় কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি। ভাগ্য সহায় না হলে যেভাবে মঞ্চটি ধসে পড়েছে তাতে আরও ভয়াবহ পরিণতি হওয়অর সম্ভাবনা ছিল।

 

comment / reply_from

related_post

newsletter

newsletter_description