dark_mode
Sunday, 05 February 2023
Logo
দেশের সবাই আছে দুঃখে আর  শুধু আওয়ামী লীগ নেতারা আছেন মহাসুখে: এবি পার্টি

দেশের সবাই আছে দুঃখে আর শুধু আওয়ামী লীগ নেতারা আছেন মহাসুখে: এবি পার্টি

অনলাইন ডেস্ক: দেশে বিদ্যুৎ, গ্যাস ও জ্বালানি তেলের মূল্য বার বার বৃদ্ধি করে সাধারণ মানুষের জীবনকে দুর্বিষহ করে তোলায় চরম উদ্বেগ প্রকাশ করে রাজধানীতে বিক্ষোভ করেছে রাজনৈতিক দল আমার বাংলাদেশ পার্টি-এবি পার্টি।  

সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এক বিক্ষোভ সমাবেশে এবি পার্টির নেতারা বলেন, সরকারের আচরণে মনে হচ্ছে জনগণের মৌলিক প্রয়োজন পূরন নয় বরং দেশে বিদ্যুৎ, গ্যাস, জ্বালানি ও দ্রব্যমূল্যের সংকট তৈরি করে সাধারণ মানুষের জীবনকে দুর্বিষহ করে তোলাই তাদের একমাত্র লক্ষ্য। মানুষ যখন জীবন বাঁচানো নিয়ে ভীত সন্ত্রস্ত থাকবে তখন অর্থ পাচার, রিজার্ভ লুট, গুম, খুন, মানবাধিকার লংঘন, প্রশ্ন ফাঁস, ভোট ডাকাতি এসব নিয়ে চিন্তা করার সুযোগ পাবে না। বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, বৃটিশ বেনিয়া ও পাকিস্তানী শোষকদের চরিত্র এখন আওয়ামী লীগের চরিত্রের সাথে পুরোপুরি মিলে যাচ্ছে। সুতরাং আজ হোক কাল হোক তাদের চূড়ান্ত পতন আসন্ন।

এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, ব্যারিস্টার যোবায়ের আহমদ, ভূঁইয়া, ঢাকা মহানগর দক্ষিণ আহ্বায়ক বিএম নাজমুল হক, পার্টির দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন রানা, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম এফসিএ, এবি যুব পার্টির আহ্বায়ক এবিএম খালিদ হাসান, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আলতাফ হোসেইন প্রমূখ।   
সমাবেশে আরও বক্তব্য রাখেন এবি যুব পার্টির সিনিয়র সহকারী সদস্য সচিব এম ইলিয়াছ আলী, ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক আনোয়ার ফারুক, মহানগর উত্তরের সদস্য সচিব ফিরোজ কবীর, শ্রমিক নেত্রী আজিজাহ সুলতানা, কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট আলী নাসের খান, এবি স্টুডেন্টস উইং এর সমন্বয়ক মোহাম্মদ প্রিন্স, নারী নেত্রী ফেরদৌস আক্তার অপিসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। সমাবেশ শেষে বিদ্যুৎ, গ্যাস ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল প্রেসক্লাব চত্ত্বর থেকে শুরু হয়ে তোপখানা রোড, সেগুন বাগিচা, বিজয় নগর ও নাইটেঙ্গেল মোড় ঘুরে এবি পার্টির কেন্দ্রীয় দফতরে এসে শেষ হয়।

 

comment / reply_from

newsletter

newsletter_description