dark_mode
Sunday, 05 February 2023
Logo

দুবাই কনসার্টে বিয়ন্সের অবিশ্বাস্য আয় (ভিডিও)

দুবাই কনসার্টে বিয়ন্সের অবিশ্বাস্য আয় (ভিডিও)

সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে আয়োজিত একটি ব্যক্তিগত কনসার্টে মঞ্চ মাতিয়েছেন বিশ্ব বিখ্যাত মার্কিন গায়িকা বিয়ন্সে নোলস। কনসার্টটিতে অংশ নেয়ার বিনিময়ে যে পরিমাণ আয় তিনি করেছেন তা রীতিমতো অবিশ্বাস্য।

 

অঙ্কটা শুনলে যে কারও মুখ হা হয়ে যেতে পারে। অবিশ্বাস্য শোনালেও এক কনসার্ট থেকেই বিয়ন্সে পকেটে পুরেছেন প্রায় সোয়া দুই কোটি ডলার। বাংলাদেশি মুদ্রায় এর পরিমাণ ২৫৩ কোটি টাকারও অধিক।

 

দুবাইয়ের বিলাসবহুল হোটেল আটলান্টিস দ্য রয়্যালে আয়োজিত কনসার্টে পারফর্ম করেন বিয়ন্সে। কনসার্টে হলুদ গাউন পরে মঞ্চে ওঠেন ৪১ বছর বয়সী এই গায়িকা। এদিন মায়ের সঙ্গে মঞ্চ পরিবেশনায় অংশ নেয় ১১ বছর বয়সী বিয়ন্সেকন্যা আইভি কার্টার।

 

এর আগে কখনোই মঞ্চে গান পরিবেশন করতে দেখা যায়নি বিয়ন্সেকন্যা আইভি কার্টারকে। সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে আয়োজিত এই কনসার্টেই প্রথমবারের মতো মঞ্চে গান পরিবেশন করে বিয়ন্সেকন্যা আইভি কার্টার। সেই অর্থে দুবাইয়ে আয়োজিত এই কনসার্টের মধ্য দিয়েই কনসার্ট অভিষেক হলো বিয়ন্সেকন্যা আইভির।

 

কনসার্টটিতে অবশ্য টিকেট কেটে ঢোকার সুযোগ ছিল না সাধারণ দর্শকের। শুধুমাত্র আমন্ত্রিত অতিথিরাই ব্যক্তিগত কনসার্টটি উপভোগের সুযোগ পান। চার বছরেরও বেশি সময় পর কনসার্টে অংশ নিলেন বিয়ন্সে নোলস।

 

 

 

comment / reply_from

newsletter

newsletter_description