dark_mode
Sunday, 05 February 2023
Logo

দুঃসংবাদ পিছু ছাড়ছে না ব্রাজিলের

দুঃসংবাদ পিছু ছাড়ছে না ব্রাজিলের

ক্যামেরুনের বিপক্ষে অপ্রত্যাশিতভাবে হেরে গিয়ে বড়সড় ধাক্কা খেয়েছে বিশ্বকাপ আসরের অন্যতম হট ফেভারিট দল ব্রাজিল। হাঁটুর ইনজুরির কারণে এবার বিশ্বকাপ আসর থেকে ছিটকে পড়তে হয়েছে স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুসকে। এছাড়া অ্যালেক্স টেলেসকে নিয়েও অনিশ্চয়তা রয়েছে।

ক্যামেরুনের বিপক্ষে দ্বিতীয় সারির দল নিয়ে নিরীক্ষার ফলাফল ভালো হয়নি। ক্যামেরুনের মতো অপেক্ষাকৃত দুর্বল দলের কাছে ১-০ গোলে হারতে হয়েছে ফুটবলের জগতে পরাক্রমশালী দল ব্রাজিলকে। হেরে গেলেও বেগ পোহাতে হয়নি ব্রাজিলকে। কারণ আগেভাগেই সুপার সিক্সটিনে নিজেদের নাম লিখিয়ে ফেলেছে পাঁচ-পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল।

ক্যামেরুনের বিপক্ষে ম্যাচের পর ব্রাজিল ফুটবল দলের প্রধান চিকিৎসক রদ্রিগো লাসমার জানান, ডান হাঁটুর ব্যথায় ভুগছেন দলের দুই ফুটবলার অ্যালেক্স টেলেস এবং গ্যাব্রিয়েল জেসুস। তারা দুজনই হাঁটুতে ভীষণ চোট পেয়েছেন।

ধারণা করা হচ্ছে, কমপক্ষে তিন থেকে চার সপ্তাহ পর্যন্ত মাঠের বাইরে থাকতে হতে পারে জেসুসকে। টেলেসকে নিয়েও শঙ্কা কাটছে না শিগগির।

উল্লেখ্য, এবারের বিশ্বকাপ মিশন শুরুর পর থেকেই ইনজুরি যেন পিছু ছাড়ছে না ব্রাজিলের। কাতারে হেক্সা মিশনে খেলতে নামা নেইমার ইনজুরির কারণে ছিটকে পড়েন প্রথম ম্যাচেই। পরে অবস্থার সামান্য উন্নতি হলেও নকআউট পর্বে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে নেইমারকে পাওয়া যাবে কিনা তা নিয়ে অনিশ্চয়তা এখনও কাটেনি। পাশাপাশি ইনজুরির সাথে লড়ছেন দানিলো ও সান্দ্রো।

comment / reply_from

newsletter

newsletter_description