dark_mode
Sunday, 04 December 2022
Logo
দীপিকা পাড়ুকোনকের সঙ্গে অভিনয় করতে চান হিরো আলম

দীপিকা পাড়ুকোনকের সঙ্গে অভিনয় করতে চান হিরো আলম

বিনোদন ডেস্ক: বিনোদন জগত ও সামাজিক মাধ্যমে নানা ভাবে আলোচিত-সমালোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলম। নিজের কাজে প্রখর আত্মবিশ্বাসী হিরো আলম নানা সময় নানাভাবে হাজির হয়ে নেট দুনিয়ায় চমক দিয়ে থাকেন। কখনো অভিনয়, কখনো গান গেয়ে, কখনো কবিতা আবৃত্তি করে নেট দুনিয়ায় ভাইরাল হন তিনি। তার কর্মকাণ্ড নিয়ে অনেকে হাসি-ঠাট্টাও করেন।

বগুড়ার সন্তান হিরো আলম এবার জানালেন, বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে অভিনয় করতে চান তিনি।ভারতের মুর্শিদাবাদের সমশেরগঞ্জে গিয়েছিলেন নানা ভাবে সমালোচিত এই বাংলাদেশি অভিনেতা। তার বান্ধবী রিয়া মনির সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশের এই ইউটিউব তারকাকে দেখতে হাজারো মানুষ ভিড় করে। ভক্তদের ভালোবাসায় উচ্ছ্বসিত হন হিরো আলম।

অনুষ্ঠানে অভিনেতা হিরো আলম আরও জানান, আমি ভারতীয় সিনেমায় অভিনয় করতে চাই। এটা তার জীবনে দীর্ঘদিনের স্বপ্ন। হিরো আলম বলেন, কিন্তু শর্ত একটাই, তিনি দীপিকা পাড়ুকোনকে চান।তার ইচ্ছা দীপিকাকে তার বিপরীতে অভিনয় করানো হলেই কেবল তিনি ভারতীয় চলচ্চিত্রে কাজ করবেন।হিরো আলমের কথায়, ‘দীপিকাকে আমার খুব ভালো লাগে। তাই আমার ছবির হিরোইন হিসেবে দীপিকাকে চাই! এটা আমার একটা স্বপ্ন।

 

 

দীপিকা পাড়ুকোনকের সঙ্গে অভিনয় করতে চান হিরো আলম

হিরো আলমের এমন মন্তব্য শোতে উপস্থিত সবাইকে হতবাক করে দেয়। এমনকি সেখানে উপস্থিত ভারতীয় গণমাধ্যমকর্মীরাও অবাক বনে যান।

comment / reply_from

newsletter

newsletter_description