dark_mode
Sunday, 05 February 2023
Logo

ঢাবি শিক্ষকের গাড়িতে নারী পিষ্ট হওয়ার ভিডিও ভাইরাল (ভিডিও)

ঢাবি শিক্ষকের গাড়িতে নারী পিষ্ট হওয়ার ভিডিও ভাইরাল (ভিডিও)

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ভেতর নারী পথচারীকে গাড়ি চাপা দেয়ার পর গাড়ি না থামিয়ে আটকে যাওয়া নারী পথচারীকে প্রায় এক কিলোমিটার টেনে-হিঁচড়ে নিয়ে যাওয়ার ঘটনায় তোলপাড় উঠেছে দেশজুড়ে। মর্মান্তিক সেই দৃশ্যের ভিডিও বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর ভাইরাল হয়ে গেছে তা।

 

ঘটনার সময় ব্যক্তিগত গাড়ির চালকের আসনে বসা ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের চাকরিচ্যুত সাবেক শিক্ষক আজহার জাফর শাহ। পরে তাকে ধরে গণপিটুনি দিলে গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। গণপিটুনির ভিডিওটিও ভাইরাল হয়েছে অনলাইনে।

 

গণপিটুনিতে গুরুতর আহত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সহযোগী অধ্যাপক আজহার জাফর শাহ গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় মামলা হয়ছে। শুক্রবার দিবাগত রাতে নিহত রুবিনা আক্তারের (৪৫) ভাই জাকির হোসেন বাদী হয়ে শাহবাগ থানায় সড়ক পরিবহন আইনে মামলা দায়ের করেছেন।

 

বিষয়টি নিশ্চিত করেছেন শাহবাগ থানার উপ-পরিদর্শক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক শিক্ষক আজহার জাফর শাহের বিরুদ্ধে দায়েরকৃত মামলার তদন্তকারী কর্মকর্তা মো. জাফর। রুবিনার ভাই সড়ক পরিবহন আইনের ৯৮ এবং ১০৫ ধারায় অভিযোগ দিয়েছেন। মামলায় শুধু আজহার জাফর শাহকে আসামী করা হয়েছে। ইতোমধ্যে মামলার তদন্ত কাজ শুরু হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

 

এদিকে জনতার গণপিটুনি খেয়ে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় আহত গাড়িচালক ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক শিক্ষক আজহার জাফর শাহ পুলিশের কাছে দাবি করেছেন, কেউ তার গাড়ির সঙ্গে আটকে গেছে তা তিনি বুঝতে পারেননি। কিন্তু পুলিশের ধারণা, পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন ঢাবির এই সাবেক শিক্ষক।

 

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত নারীর নাম রুবিনা আক্তার। রাজধানীর তেঁজগাওয়ের হোন্ডার গলি এলাকায় বসবাস করতেন তিনি। শুক্রবার ননদের স্বামীর মোটরসাইকেলে ঢাকা বিশ্ববিদ্যালয় হয়ে হাজারিবাগ যাচ্ছিলেন রুবিনা আক্তার। বিকেল ৪টার দিকে চারুকলা অনুষদের বিপরীত দিকের রাস্তা ধরে যাওয়ার সময় একটি প্রাইভেটকারের ধাক্কায় ছিটকে পড়ে যান রুবিনা।

 

এ সময় রুবিনা গাড়ির বাম্পারের সঙ্গে আটকে যান। ওই অবস্থায় গাড়ি না থামিয়ে রুবিনাকে টেনে-হিঁচড়ে নীলক্ষেত মোড় পর্যন্ত নিয়ে যান ঘাতক গাড়িচালক। একপর্যায়ে জনতা তার গাড়ি থামিয়ে গাড়ি থেকে নামিয়ে গণপিটুনি দেয়। গণপিটুনিতে গুরুতর আহত হন তিনি।

 

comment / reply_from

newsletter

newsletter_description