dark_mode
Monday, 05 December 2022
Logo

ঢাকার মঞ্চে নোরা ফাতেহি (সম্পূর্ণ ভিডিও)

ঢাকার মঞ্চ মাতালেন কানাডায় জন্ম নেয়া ‘দিলবার’খ্যাত বলিউডডের তুমুল জনপ্রিয় নৃত্যশিল্পী, অভিনেত্রী, মডেল, গায়িকা ও প্রযোজক নোরা ফাতেহি। ওমেন লিডারশিপ কর্পোরেশন আয়োজিত ওমেন লিডারশিপ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বিজয়ীদের হাতে ক্রেস্ট তুলে দিতেই মূলত ঢাকায় উড়ে আসেন নোরা।

‘নাচের রানি’ নোরা ফাতেহি মঞ্চে উঠলেও সেই অর্থে নাচেননি। তবে তাকে মঞ্চে স্বাগত জানিয়ে একদল শিল্পী নৃত্য পরিবেশন করার সময় তাদের সঙ্গে দু-এক পা মেলাতে দেখা গেছে মায়াকাড়া রূপ আর আকর্ষণীয় দেহাবয়বের ৩০ বসন্ত পার করা নায়িকা নোরাকে।

নোরা মঞ্চে পুরদস্তুর কোমর না দোলালেও তার উপস্থিতিতেই সন্তুষ্ট ঢাকার দর্শকরা। মঞ্চে তার ধামাকাদার এন্ট্রিতে মন্ত্রমুগ্ধ হন উপস্থিত দর্শকরা।
এসময় নাচে নাচে নোরাহকে মঞ্চে স্বাগত জানান একদল নৃত্যশিল্পী। এসময় তাদের সঙ্গে হাস্যোজ্জ্বল নোরাকে দেখা যায়।

নোরা ফাতেহি ঢাকায় আসেন শুক্রবার, ১৮ নভেম্বর দুপুর ২:৩০ মিনিটের দিকে। রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানের মঞ্চে নোরা ওঠেন রাত সাড়ে ৯টার দিকে।

ঢাকায় আসার অনুভূতির কথা জানাতে গিয়ে নোরা বলেন, আমি ঢাকায় এসে খুবই উত্তেজিত। বাংলাদেশের মানুষের উচ্ছ্বাস ও উন্মাদনা দেখে আমি মুগ্ধ। (এখানে) না আসলে বুঝতেই পারতাম না যে, বাংলাশের মানুষ আমাকে এত বেশি ভালোবাসেন! ভালোবাসা দিয়ে আমাকে ঋণী করে দিলে আপনারা।

অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের উদ্দেশ্য করে নোরা আরও বলেন, সবার এনার্জি দেখে অনেক ভালো লাগছে। এসময় নোরা জানান, এবারই প্রথম নয়, এর আগেও তিনি ঢাকায় এসেছেন। এ নিয়ে দ্বিতীয়বারের মতো ঢাকায় এলেন তিনি।

comment / reply_from

newsletter

newsletter_description