dark_mode
Monday, 05 December 2022
Logo

টুইটার অধিগ্রহণ করেই সিইওকে হটালেন ইলন মাস্ক (ভিডিও)

টুইটার অধিগ্রহণ করেই সিইওকে হটালেন ইলন মাস্ক (ভিডিও)

অবশেষে দুনিয়াজুড়ে তুমুল জনপ্রিয় মাইক্রো ব্লগিং সাইট টুইটার অধিগ্রহণ করেছেন মার্কিন ধনকুবের ইলন মাস্ক। অধিগ্রহণের পরপরই টুইটারের শীর্ষ কর্মকর্তাদের ছাঁটাইয়ের পথে হাঁটা শুরু করে দিয়েছেন ইলন মাস্ক।

ইতোমধ্যে টুইটারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পরাগ আগারওয়াল এবং চিফ ফিনান্সিয়াল অফিসার নেড সেগালকে চাকরিচ্যুত করেছেন ইলন মাস্ক। চাকরি হারানোর পর সানফ্রান্সিসকোতে অবস্থিত টুইটারের সদর দপ্তর ত্যাগ করেছেন পরাগ আগারওয়াল।

এর আগে বৃহস্পতিবার, ২৭ অক্টোবর সন্ধ্যায় এক বিবৃতিতে ইলন মাস্ক বলেন, আমি টুইটার অধিগ্রহণ করেছি। মানবতার স্বার্থেই আমার এই পদক্ষেপ।

টুইটার বার্তায় টুইটারের নতুন মালিক ইলন মাস্ক লিখেছেন, কেন আমি টুইটার অধিগ্রহণ করলাম সে বিষয়ে সবাইকে অবগত করতে চাই। আরও অর্থ রোজগারের জন্য আমি টুইটার কিনিনি। মানবতার স্বার্থে আমি এটা কিনেছি। মানবতার ভবিষ্যৎ এমন হওয়া উচিত যেখানে সব পক্ষের স্বাধীন মত প্রকাশের একটি ডিজিটাল প্ল্যাটফর্ম থাকতে হবে। সুস্থ পরিবেশে বিতর্ক চালাতে হবে।

ইলন মাস্ক তার টুইটে আরও লিখেছেন, স্যোশাল মিডিয়ায় এই মুহূর্তে বিপজ্জনক পরিস্থিতি বিরাজ করছে। কট্টোর ডানপন্থী এবং বামপন্থীদের কয়েকটি গোষ্ঠীতে বিভক্ত হওয়ার পথে সোশ্যাল মিডিয়া যা সমাজে ঘৃণা ও বিভাজন বৃদ্ধি ছাড়া আর কিছুই করতে পারবে না।

টুইটারের বিজ্ঞাপন নীতিমালা কেমন হবে তা নিয়ে টুইটার কর্ণধারের ভাষ্য, বিজ্ঞাপন সঠিকভাবে ব্যবহার করতে হবে। তাহলে তা মানুষকে অনেক তথ্য পেতে সহায়তা করবে। অপ্রাসঙ্গিক বিজ্ঞাপন এড়িয়ে চলতে হবে। এসব বিজ্ঞাপন অযাচিত।

comment / reply_from

newsletter

newsletter_description