dark_mode
Monday, 05 December 2022
Logo

ঝিনাইগাতীতে জাতীয় সমবায় দিবস পালিত

ঝিনাইগাতীতে জাতীয় সমবায় দিবস পালিত

গোলাম রব্বানী টিটু, (শেরপুর) প্রতিনিধি: শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় আজ শনিবার সকালে উপজেলা প্রশাসন সমবায় অধিদপ্তর ও সমবায়ীদের আয়োজনে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে ।

বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন- প্রতিপাদ্য সামনে রেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদের সভাপতিত্বে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে ।

উপজেলা প্রশাসন সমবায় অধিদপ্তর ও সমবায়ীদের আয়োজনে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে সকালে জাতীয় ও সমবায় পতাকা আনুষ্ঠানিক ভাবে উত্তোলন শেষে এক বর্ণাঢ্য র‌্যালি বাহির হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। পরে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এস এম এ ওয়ারেজ নাইম। অন্যদের মধ্য থেকে বক্তব্য রাখেন ওসি তদন্ত আবুল কাশেম, উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ রুকুনুজ্জামান, একাডেমিক সুপারভাইজার আতিকুর রহমান, সমবায়ী সাইফুল ইসলাম সেজু, জয়নাল আবেদীন, আব্দুল হালিম প্রমুখ।

অনুষ্ঠানের সভাপতি ফারুক আল মাসুদ সমবায়ের মাধ্যমে দেশে বেকারত্ব দূরসহ দেশকে এগিয়ে নেওয়ার আহবান রাখেন সকলে প্রতি। কর্মসূচিতে উপজেলার সমবায় নিবন্ধনকৃত সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

comment / reply_from

newsletter

newsletter_description