dark_mode
Sunday, 05 February 2023
Logo

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ফুটবল লিজেন্ড পেলে

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ফুটবল লিজেন্ড পেলে

ব্রাজিলের ফুটবল কিংবদন্তি পেলে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। তার শরীরে কেমোথেরাপি দেয়া হলেও তা কাজ করছে না।

ব্রাজিলের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, বর্তমানে প্যালিয়েটিভ কেয়ারে রাখা হয়েছে ৮২ বছর বয়সী বর্ষীয়ান এই ফুটবলার লিজেন্ডকে।

ক্যান্সারের সাথে দীর্ঘদিন ধরে লড়াই করছেন পেলে। সর্বশেষ গত বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি করা হয় বরেণ্য এই ফুটবল খোলোয়াড়কে।
এর পরপরই তার শারীরিক অবস্থা নিয়ে ধূম্রজালের সৃষ্টি হয়।

বৃহস্পতিবার আন্তর্জাতিক বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়, পেলের শারীরিক অবস্থা অবস্থা আশঙ্কাজনক। কিন্তু খবরটি প্রকাশের পর পেলের মেয়ে কেলি নাসিমেন্তো জানান যে পেলের শারীরিক অবস্থা অবস্থা সংকটাপন্ন নয়।

নিজের ইনস্টাগ্রামে দেয়া এক পোস্টে পেলের মেয়ে দাবি করেন, নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার অংশ হিসেবেই তার বাবাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি জানার পর একের পর এক ভক্ত শুভেচ্ছাবার্তায় সিক্ত করতে থাকেন তাদের প্রাণপ্রিয় ফুটবল জাদুকরকে। এত এত শুভেচ্ছাবার্তা পেয়ে আপ্লুত পেলে তার নিজের ইনস্টাগ্রামে ভক্তদের ধন্যবাদ জানান। নিজের শারীরিক অবস্থা স্থিতিশীল আছে বলেও জানান তিনি। এরপর সবার কাছে প্রার্থনা কামনা করেন এই ফুটবল লিজেন্ড।

কিন্তু ইনস্টাগ্রামে বার্তা দেয়ার পর থেকেই তিনবারের বিশ্বকাপজয়ী ফুটবলা খেলোয়াড়েড় শারিরীক অবস্থার অবনতি ঘটতে থাকে। শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে প্যালিয়েটিভ কেয়ারে রাখতে হয়েছে। যে কোনো সময় খারাপ খবর আসার সম্ভাবনা রয়েছে।

comment / reply_from

related_post

newsletter

newsletter_description