dark_mode
Monday, 05 December 2022
Logo

ছাত্রীকে বিয়ে করতে শিক্ষিকার একি কান্ড

ছাত্রীকে বিয়ে করতে শিক্ষিকার একি কান্ড

বিনোদন ডেস্ক: প্রেমে পড়লে মানুষ কী না করে। ভারতের রাজস্থান প্রদেশের এক স্কুল শিক্ষিকা তার লিঙ্গ পরিবর্তন করে রোববার (৬ নভেম্বর) তার এক ছাত্রীকে বিয়ে করেছেন। এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, ভরতপুরের মীরা নামের একজন শারীরিক শিক্ষার শিক্ষিকা তার ছাত্রী কল্পনা ফৌজদারের প্রেমে পড়েন। তাকে বিয়ে করার জন্য লিঙ্গ পরিবর্তনের অপারেশন করেন তিনি।

মীরা সাংবাদিকদের জানান, প্রেমে সবকিছুই ন্যায্য এবং সেই কারণেই তিনি আমার লিঙ্গ পরিবর্তন করেছেন। মীরা এখন তার নাম পরিবর্তন করে আরভ কুন্তল রেখেছেন।

স্কুলে শারীরিক শিক্ষার ক্লাস চলাকালীন কল্পনার সঙ্গে মীরার প্রথম দেখা হয়। দেখেই তার প্রেমে পড়ে যান শিক্ষিকা। কল্পনা রাজ্য স্তরে নিয়মিত কাবাডি খেলেন। ২০২৩ সালের জানুয়ারিতে একটি আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টের জন্য দুবাই যাবেন বলে তথ্য সূত্রে জানা গেছে।

আরভ স্কুলের খেলার মাঠে তাদের কথোপকথনের সময় কোন ,মায়ার টানে কল্পনার প্রেমে পড়েছিলেন। কিন্তু তিনি সব সময় একজন ছেলে হতে চেয়েছিলেন।

আরভ সংবাদ মাধ্যমে আরও জানান, তিনি একজন মেয়ে হয়ে জন্মে গ্রহণ করলেও কিন্তু তিনি সব সময় ভাবতেন তিনি একজন ছেলে। তিনি সব সময় তার লিঙ্গ পরিবর্তনের জন্য অস্ত্রোপচার করতে চেয়েছিলেন। যার ফলে ২০১৯ সালের ডিসেম্বরে তার প্রথম অস্ত্রোপচার হয়েছিল।

কল্পনা জানান, তিনি দীর্ঘদিন ধরে আরভের সঙ্গে প্রেম করছেন। অস্ত্রোপচার না করালেও তাকে বিয়ে করতেন। তিনি অস্ত্রোপচারের জন্য আরভের সঙ্গে গিয়েছিলেন। ভারতে এ ধরনের বিয়ে অপ্রচলিত ও বিরল হলেও তাদের বাবা-মা এই বিয়ে মেনে নিয়েছেন।

comment / reply_from

newsletter

newsletter_description