dark_mode
Sunday, 05 February 2023
Logo

চলন্ত ট্রেনে অজ্ঞান করে গৃহবধূকে গ-ণ-ধ-র্ষ-ণ (ভিডিও)

চলন্ত ট্রেনে অজ্ঞান করে গৃহবধূকে গ-ণ-ধ-র্ষ-ণ (ভিডিও)

চলন্ত বাসে ধ-র্ষ-ণে-র ঘটনা প্রায়ই শোনা যায়। এবার চলন্ত ট্রেনেও জঘন্য এই অপরাধ সংঘটিত হয়েছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। মূল অভিযুক্ত টিটিই রাজু সিংকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

উত্তরপ্রদেশের লিংক এক্সপ্রেস ট্রেনের এসি কোচে এই ঘটনা ঘটেছে। টিটিই রাজু সিং ষড়যন্ত্র করে চলন্ত ট্রেনে ওই গৃহবধূকে সংঘবদ্ধভাবে ধ-র্ষ-ণ করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। পানিতে চেতনানাশক মিশিয়ে খাওয়ানোর পর ভিকটিম অজ্ঞান হয়ে পড়লে সেই অবস্থায় সংঘবদ্ধভাবে তাকে ধ-র্ষ-ণ করা হয়। এমনটাই দাবি করেছেন ভিকটিম।

 

ভিকটিমের অভিযোগ, আড়াই বছর বয়সী ছেলেকে সঙ্গে নিয়ে তাকে স্টেশনে দাঁড়িয়ে থাকতে দেখে তার কাছে যান অভিযুক্ত টিইটই রাজু সিং। তারা দুজনই পূর্ব পরিচিত। ভিকটিমকে লিংক এক্সপ্রেসের এসি কোচে উঠতে বলেন রাজু। তার কথামতো আড়াই বছর বয়সী ছেলেকে নিয়ে এসি কোচে উঠে বসেন ভিকটিম। রাত সাড়ে ৯টার দিকে তার কাছে আসেন রাজু। এসময় তার সঙ্গে আরেকজন ছিলেন।

 

কথাবার্তার এক পর্যায়ে ভিকটিমকে খাবার খেতে বলেন রাজু। কিন্তু রাজী হননি ভিকটিম। এক পর্যায়ে তাকে পানি খাওয়ান রাজু। পানি খাওয়ার সাথে সাথেই অচেতন হয়ে পড়েন ভিকটিম। এই সুযোগে রাজু ও তার সঙ্গে থাকা লোকটি ভিকটিমকে ধ-র্ষ-ণ করেন। জ্ঞান ফেরার পরও তিনি চিৎকার দিতে পারেননি। ঘটনা গোপন রাখার জন্য তাকে নানা ধরনের ভয়ভীতি প্রদর্শন করার পাশাপাশি হুমকিও দেয়া হয়।

 

একদিন পর নিজের গন্তব্যে পৌঁছান ভিকটিম। কিন্তু ধ-র্ষ-ণে-র কথা চেপে যান তিনি। স্বামীর বাড়িতে ফেরার কয়েকদিন পর স্বামীকে পুরো ঘটনা খুলে বলেন ভিকটিম। তারা দুজন মিলে প্রথমে রেলওয়ে হেল্পলাইনে অভিযোগ জানান। তাদের অভিযোগ পাওয়অর পরপরই জোর তদন্ত শুরু হয়।

 

ভিকটিমের অভিযোগ রেকর্ড করেন রেলওয়ে পুলিশ সুপার অপর্ণা গুপ্তা। অভিযুক্ত টিটিই রাজুর বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে ভারতের রেলপুলিশ।

 

ইতোমধ্যে ভিকটিমের শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। ফলাফল আসার পর নিশ্চিত হওয়া যাবে সেদিন ধ-র্ষ-ণে-র ঘটনা ঘটেছে কিনা।

 

 

 

 

comment / reply_from

newsletter

newsletter_description