dark_mode
Monday, 05 December 2022
Logo
গাংনীতে বিদেশী পিস্তল ও গুলিসহ এক যুবক আটক

গাংনীতে বিদেশী পিস্তল ও গুলিসহ এক যুবক আটক

মজনুর রহমান আকাশ, গাংনী(মেহেরপুর) প্রতিনিধি: গাংনীতে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ মিল্টন হোসেন (২০) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব। র‌্যাব-১২ মেহেরপুরের গাংনী ক্যাম্পের একটি টীম বুধবার সন্ধ্যায় তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে আটক করে। আটক মিল্টন হোসেন গাংনী উপজেলার লক্ষীনারয়ণপুর ধলা গ্রামের শাহাবুদ্দীনের ছেলে। তাকে গাংনী থানায় হস্তান্তর করা হয়েছে।

 

ক্যাম্প কমান্ডার সিনিয়র এএসপি আবুল কালাম আজাদ জানান, বুধবার সন্ধ্যায় গাংনী-মেহেরপুর প্রধান সড়কের পাশে ঝিনের পুল এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি টীম। এসময় ঝোপের মধ্য থেকে পরিত্যাক্ত অবস্থায় একটি ম্যাগজিনসহ বিদেশী পিস্তল (৭.৬১ এমএম) উদ্ধার করা হয়। তাৎক্ষনিকভাবে পিস্তলের মালিককে পাওয়া না গেলেও র‌্যাবের গোয়েন্দা কার্যক্রম জোরদার করা হয়। এক পর্যায়ে গোয়েন্দা তথ্যে নিশ্চিত হয় এর মালিকের বিষয়ে। সে মত সন্ধ্যায় গাংনী হাসপাতালের সামনে আরও একটি অভিযান চালায় র‌্যাব। এসময় মিল্টন হোসেন নামের এক যুবককে আটক করতে সক্ষম হয়।

আটক মিল্টনের জ্যাকেটের পকেট থেকে এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। মিল্টনে কাছ থেকে উদ্ধার হওয়া গুলি পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার হওয়া বিদেশী পিস্তলের বলে নিশ্চিত হয় র‌্যাব। বিদেশী পিস্তল, ম্যাগজিন ও গুলি রাখার অপরাধে মিল্টনের নামে মামলা দায়ের করে গাংনী থানায় হস্তান্তর করা হয়।

comment / reply_from

newsletter

newsletter_description