dark_mode
Sunday, 05 February 2023
Logo

খোলামেলা পোশাক নিয়ে শ্রাবন্তীর খোলামেলা কথা (ভিডিও)

খোলামেলা পোশাক নিয়ে শ্রাবন্তীর খোলামেলা কথা (ভিডিও)

যে খোলামেলা পোশাক পরছে সে যদি কমফোর্টেবল হয়, তাহলে অন্যদের কথায় কিছু যায় আসে না। অনেকের হয়তো তাকে দেখতে ভালো লাগছে। হাতের পাঁচটা আঙুল তো সমান হয় না। সম্প্রতি এমনি সাহসী এক মন্তব্য করে নেট দুনিয়ায় শোরগোল তুলেছেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি।

 

দুদিন পরপরই নানা উল্টাপাল্টা মন্তব্য করে কিংবা কীর্তিকলাপ ঘটিয়ে হইচই ফেলে দিতে ওস্তাদ এই টালিউড অভিনেত্রী। তারই ধারাবাহিকতায় এবার খোলামেলা পোশাক নিয়ে খোলামেলা কথা বলে ফের লাইম লাইটে ৩৫ বসন্ত পার করা শ্রাবন্তী।

 

নিজের অভিনীত সদ্য মুক্তি পাওয়া কাবেরী অন্তর্ধান ছবি নিয়ে ভারতের একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দেয়ার সময় নতুন ছবি ছাড়াও ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলেন নায়িকা। কাবেরী অন্তর্ধান ছবির একটি সংলাপে শ্রাবন্তীকে বলতে শোনা যায়, আমার ন্যুডিটি আমার কনসার্ন, অন্য কারও নয়। ব্যক্তিগত জীবনে বিষয়টিকে কীভাবে দেখেন তিনি- এমন প্রশ্নের জবাবেই ওপরের মন্তব্য করে শোরগোল তুলেছেন শ্রাবন্তী।

 

শুক্রবার মুক্তি পেয়েছে শ্রাবন্তী অভিনীত নতুন ছবি কাবেরী অন্তর্ধান। এর মধ্য দিয়ে প্রথমবারের মতো কলকাতার বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা কৌশিক গাঙ্গুলী পরিচালিত ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন শ্রাবন্তী। এছাড়া ছবিটিতে দুই যুগেরও বেশি সময় পর আবার একসঙ্গে পর্দায় হাজির হয়েছেন প্রসেনজিৎ ও শ্রাবন্তী। এর আগে মায়ার বাঁধন ছবিতে শিশুশিল্পী হিসেবে প্রসেনজিতের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন শ্রাবন্তী।

 

উল্টাপাল্টা কীর্তির কারণে প্রায়ই ট্রোলের শিকার হতে হয় শ্রাবন্তীকে। এ বিষয়ে তার ভাষ্য, যারা সমালোচনা করেন তাদের নিজের জীবন নিয়ে ভাবা উচিত। তারপর অন্যকে জাজ করুক। মানুষ একটু বেশিই জাজমেন্টাল হয়ে যায়। ট্রোল নিয়ে আমি কিছু বলতে চাই না, পাত্তাও দিই না।

 

এ সময় নিজের ফিটনেস নিয়েও কথা বলেন শ্রাবন্তী। তিনি বলেন, ডায়েট আমি করতে পারব না। খাবো আবার জিমে গিয়ে ঘাম ঝড়াবো। আমি নিজের মনকে কষ্ট দিয়ে ডায়েট করতে পারব না। তবে এখন স্বাস্থ্যকর খাবার খান বলেও জানান সুন্দরী এই নায়িকা।

 

 

 

 

comment / reply_from

newsletter

newsletter_description