dark_mode
Sunday, 05 February 2023
Logo

ক্ষমতার মঞ্চে শেখ হাসিনার বিকল্প নেই: ওবায়দুল কাদের

ক্ষমতার মঞ্চে শেখ হাসিনার বিকল্প নেই: ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। দেশের মুক্তিযোদ্ধাদের বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। দেশের গণতন্ত্র, উন্নয়ন ও অর্জনকে বাঁচাতে হলে ক্ষমতার মঞ্চে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

গতকাল রবিবার, ৪ ডিসেম্বর দুপুরে চট্টগ্রামের পলোগ্রাউন্ডে আওয়ামী লীগের জনসভায় তিনি এসব কথা বলেন সরকারের অন্যতম প্রভাবশালী এই মন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, বিগত ৪৭ বছরে সফল নেত্রী, কূটনীতিক ও দক্ষ প্রশাসকের নাম শেখ হাসিনা। তাকে খুন করতে এখনও চক্রান্ত করা হচ্ছে। ইতিহাস জানি আমরা। বঙ্গবন্ধুকে নির্বাচনে হারানো যাবে না জেনেই সপরিবারে তাকে হত্যা করা হয়েছিল। তখন শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানা বিদেশে ছিলেন। অন্যথায় তারাও আজ বেঁচে থাকতেন না। পলোগ্রাউন্ডের সর্বকালের সর্ববৃহৎ এই সমাবেশে আসতে পারতেন না।

ওবায়দুল কাদের আরও বলেন, সরকারের ঘুম নষ্ট হয়নি। ঘুম নষ্ট হয়েছে শেখ হাসিনার। কারণ দেশের মানুষকে বাঁচানোর জন্য, গরীব ও দুঃখী মানুষকে বাঁচানোর জন্য শেখ হাসিনাকে রাত জাগতে হয়।

সমাবেশে প্রচুর লোক সমাগমের কথা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, খেলা হবে। আমির খসরু, মীর নাসির, নোমান সাহেব দেখুন কত লোক হয়েছে! আপনাদের ৮টি সমাবেশের সমান লোক হয়েছে আজকের পলোগ্রাউন্ডে। এখানে যত লোক তার ৮ গুণ বেশি লোক আছে বাইরে। পুরো চট্টগ্রাম আজ মিছিলের নগরে পরিণত হয়েছে। এটা মহাসমাবেশ নয়, মহাসমুদ্র। আজ কর্ণফুলীর সব ঢেউ পলোগ্রাউন্ডে। বঙ্গোপসাগরের সব ঢেউ চট্টগ্রাম প্রান্তে। সব ঢেউ আজ চট্টগ্রাম শহরে। দেখে যান, জনপ্রিয়তা কাকে বলে।

comment / reply_from

newsletter

newsletter_description