dark_mode
Friday, 03 February 2023
Logo
ক্যাটরিনার সাথে রোমান্সের ব্যাখ্যা দিলেন শাহরুখ

ক্যাটরিনার সাথে রোমান্সের ব্যাখ্যা দিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক: যে কোন সিনেমায় শুটিংয়ের সময় কিছু নিয়ম কখনই ভঙ্গ করেন না শাহরুখ খান। নিয়মের মধ্যে প্রধান দুটি হচ্ছে, কখনো তিনি ঘোড়ায় চড়বেন না এবং কখনই তিনি চুমু খাবেন না। তিনি আরও বলেন, তবে দুটোই খুব কষ্টের কাজ। বড়পর্দায় এ দুটি কাজ আসলে কিভাবে করতে হয় তা জানা ছিল না আমার। খবর হিন্দুস্তান টাইমসের।

২০১২ সালে ‘জব তক হ্যায় জান’ সিনেমায় নিয়ম ভঙ্গ করতে দেখা যায় শাহরুখ খানকে। ক্যাটরিনা কাইফের কাছে এসে ভেঙে গিয়েছিল সেই পণ।২০১২ সালে মুক্তি পাওয়া ‘জব তক হ্যায় জান’ সিনেমায় ছিল শাহরুখ খানের চুম্বনের দৃশ্যটি।দুই দশক আগে বলিউডে অভিষেক হয়েছিল তার, কিন্তু কোনো সিনেমায় কোনো নায়িকাকে চুমু খেতে দেখা যায়নি তাকে। সেই সিনেমাটির পর ১০ বছর পেরিয়ে গেলেও আর কোনো সিনেমায় চুম্বন দৃশ্যে দেখা যায়নি বলিউড বাদশাকে।

ক্যাটরিনার বেলায় কেন ব্যতিক্রম হলো, এর উত্তরে শাহরুখ বলেছিলেন চিত্রনাট্যের প্রয়োজনেই সে কাজটি করতে হয়েছে। আদিত্য চোপড়া যশ জি ও ক্যাটরিনার প্রতি সম্মান রেখেই বলছি, তারা জানতেন এতে অস্বস্তি আছে আমার। তারা আমার পরিবারের মতো আমাকে তারা বলেছিল, ‘তোমাকে চুমু খেতে হবে না’। তারপরে তারা একত্রে বাধ্য করেছিল আমাকে। তাই কেবলমাত্র গল্পের প্রয়োজনেই চুমু খাই আমি। যেমন নায়িকারা সিনেমার প্রয়োজনে বিকিনি পরে থাকেন।

ডানকি নামে একটি সিনেমার শুটিংয়ের জন্য মক্কায় আছেন বলিউড বাদশা। সিনেমার শুটিং শেষ করেছেন সৌদি আরবে। এ সুযোগে শুটিং শেষে তিনি মক্কায় ওমরাহও পালন করেন তিনি।

 

comment / reply_from

newsletter

newsletter_description