dark_mode
Saturday, 04 February 2023
Logo

কেরাণীগঞ্জে ২০ লক্ষ টাকার হেরোইনসহ গ্রেফতার ২ (ভিডিও)

কেরাণীগঞ্জে ২০ লক্ষ টাকার হেরোইনসহ গ্রেফতার ২ (ভিডিও)

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আনুমানিক ২০ লক্ষ টাকার ২০০ গ্রাম হেরোইনসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে র‌্যাব-১০।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” স্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদকবিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে ২৮ নভেম্বর তারিখে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন মুসলিম নগর এলাকায় অভিযান পরিচালনা করে আনুমানিক ২০,০০,০০০ (বিশলক্ষ) টাকা মূল্যের ২০০ (দুই শত) গ্রাম হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম সেবেদ আলী (৫৩) ও ২। আয়েশা খাতুন (৪৫) বলে জানা যায়। এসময় তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোন এবং মাদক বিক্রয়ের নগদ ১,১৪,০০০ (এক লক্ষ চৌদ্দ হাজার) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব-১০।  

comment / reply_from

newsletter

newsletter_description