dark_mode
Sunday, 05 February 2023
Logo
কুড়িগ্রামে  ৮ হাজার পিস ইয়াবাসহ বিয়াই বিয়ানী আটক

কুড়িগ্রামে ৮ হাজার পিস ইয়াবাসহ বিয়াই বিয়ানী আটক

শাহীন আহমেদ, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারীতে ৮ হাজার পিস ইয়াবাসহ দুই মাদককারবারীকে আটক করেছে রৌমারী থানা পুলিশ। আটককৃতরা হলেন উপজেলার সদর ইউনিয়নের রতনপুর গ্রামের রাশেদা বেগম (৩২) ও খাটিয়ামারী গ্রামের জাহার আলী।আটককৃতরা সম্পর্কে বিয়াই বিয়ানী বলে জানা গেছ।

বৃহস্পতিবার ৮ ই ডিসেম্বর গভীর রাতে সদর ইউনিয়নের রতনপুর গ্রামে বিয়ানী রাশেদা বেগমের বাড়ি থেকে তাদের দুজনকে আটক করে পুলিশ।এসময় তাদের কাছ থেকে ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 

পুলিশ সুত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে রৌমারী থানা পুলিশের এস আই মোঃ এনামুল হক ও সঙ্গীয় ফোর্সসহ বৃহঃস্পতি্ার গভীর রাতে রতনপুর গ্রামে রাশেদা বেগমের বাড়িতে মাদক বিরোধী অভিযান চালায়।এসময় রাশেদা বেগমের রান্না ঘরের চুলার নিচে বিশেষ কায়দায় রাখা ১ হাজার পিস ইয়াবা ও জাহার আলীর শরীরে পরিহিত জ্যাকেটের পকেটে ফিটিং করা ৩৫টি ব্লু কালারের পলিথিনে ৭ হাজার পিস ইয়াবা সহ মোট ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করে রৌমারী থানা পুলিশ। আজ ৯ ডিসেম্বর শুক্রবার দুপরে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রহুল আমীন বিষয়টি সাংবাদিকদের অবহিত করেন। 


এসময় তিনি বলেন,মাদক কারবারিদ্বয় চতুরতার সাথে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো পরবর্তীতে রৌমারী থানা পুলিশ অত্যন্ত সুকৌশলে ৮ হাজার পিস ইয়াবা সহ তাদের হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

comment / reply_from

newsletter

newsletter_description