dark_mode
Monday, 05 December 2022
Logo

কালিগঞ্জে আর্জেন্টিনা সমর্থকদের সুসজ্জিত বিশাল গেট

কালিগঞ্জে আর্জেন্টিনা সমর্থকদের সুসজ্জিত বিশাল গেট

মো. আবু বক্কর সিদ্দিক, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: কাতার বিশ্বকাপ ফুটবল-২০২২ ঘিরে উন্মাদনা এখন বিশ্বজুড়ে। সেই উন্মাদনার হাওয়া বইছে বাংলাদেশের আনাচে-কানাচেতেও।

বিশ্বকাপ ফুটবল উত্তেজনার আনন্দ ঘিরে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলাধীন কৃষ্ণনগরে ১২ হাজার টাকা ব্যয় করে সুসজ্জিত গেট তৈরি করেছে আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী।

আজ, বৃহস্পতিবার, ২৪ নভেম্বর কালিগঞ্জ উপজেলা কৃষ্ণনগরের মোল্লারহাট নামক স্থানে সরেজমিনে গিয়ে দেখা মেলে সেই বিশাল গেটটির। আর্জেন্টিনার ভক্ত মোল্ললারহাটের বাদসা হোসেন, ইকবাল সরদার, মোজাহিদ, রুবেল হোসাইন, আমিনুর রহমান, মাহাবুর রহমানদের সাথে কথা বলে জানা যায় ১২ হাজার টাকা ব্যয় করে এই সুবিশাল গেটটি ৩ দিন ধরে তৈরি করেছে। গেটিতে দেখা গিয়েছে লিওনেল মেসি, ডি মারিয়াসহ আর্জেন্টিনা টিমের ছবি এবং বিভিন্ন রঙের মিউজিক লাইট যেটা রাতে ঝলমলে আলো ছড়াচ্ছে।

এদিকে একই স্থানের ব্রাজিল সমর্থকরা ৩৬০ বর্গফুটের একটি ব্রাজিলের পতাকা তৈরি করে টানিয়ে দিয়েছে। তবে ভিনদেশের বিশাল দৈর্ঘ্যের জাতীয় পতাকা থাকলেও তার পাশে আছে বাংলাদেশের ছোট ও অতি ক্ষুদ্র পতাকা। আবার কিছু কিছু স্থানে ভিনদেশি পতাকার পাশে নেই বাংলাদেশের জাতীয় পতাকা।

comment / reply_from

newsletter

newsletter_description