dark_mode
Monday, 05 December 2022
Logo
কারো কথায় কান দেয়ার সময় আমার নেই: মিথিলা

কারো কথায় কান দেয়ার সময় আমার নেই: মিথিলা

বিনোদন ডেস্ক: অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলাকে চাকুরীর কারণে সারাবছরই বেশ ব্যস্ত সময় পার কররত হয় । বিভিন্ন সময়েই কাজের সুবাদে থাকতে হয় দেশের বাইরে। বেশ কিছুদিন ধরেই মিথিলা ও সৃজিত মুখার্জির সংসার ভাঙার খবর ভেসে বেড়াচ্ছে শোবিজে। তারকা দম্পতির সোশ্যাল মিডিয়ার দুটি পোস্টকে কেন্দ্র করে মূলত এই গুঞ্জন শুরু হয়। বিচ্ছেদের গুঞ্জনের হাওয়া যখন জোরালোভাবে বইছিল তখন মেয়েকে নিয়ে মিথিলা ছিলেন ব্যাংককে আর শুটিং নিয়ে মুম্বাইয়ে ব্যস্ত সৃজিত।

 

কারো কথায় কান দেয়ার সময় আমার নেই: মিথিলা

এই গুঞ্জনকে ‘মিথ্যা’ বলে দাবি করেন মিথিলা। বিষয়টি নিয়ে ফের কথা বলেছেন তিনি। দিয়েছেন সৃজিতের প্রতি তার ভালোবাসার বার্তা। কাজের কারণে চলতি বছরটি বাইরে বাইরে কেটেছে মিথিলা-সৃজিতের। তা উল্লেখ করে মিথিলা বলেন, বছরটা আমার আর সৃজিতের বাইরে বাইরে কেটে গেল। যখন কলকাতায় আসি, সৃজিতকে ছাড়া বাড়িটা খুব ফাঁকা ফাঁকা লাগে। কারো কথায় কান দেয়ার কোনো সময় আমার নেই।

মিথিলা তার ইনস্টাগ্রামে ইংরেজি ভাষায় একটি পোস্ট দেন। যার বাংলা তরজমা দাঁড়ায়- তুমি কীভাবে জানো প্রেম সত্যি? এটা যদি সুন্দর হয়ে থাকে তবে তুমি তা কীভাবে জানো? এ রকম প্রশ্নের উত্তর খুঁজে পেতে তুমি কতোদূর যেতে পারবে? জেনে নেবে এটা এখানে নেই। একই দিনে সৃজিত মুখার্জি একটি গানের লাইন পোস্ট করেন। বাংলা তরজমা দাঁড়ায় রাগের দরকার নেই, সেখানে দোষারোপের প্রয়োজন নেই। সেখানে কিছু প্রমাণ করার নেই। সব একই আছে। শুধু একটা গাছ একাকী দাঁড়িয়ে আছে সৈকতে। সমুদ্রের ধার ঘেঁষে। বিদায় অ্যাঞ্জেলিনা। আকাশ কাঁপছে। এবার বিদায় নিতে হবে।

কারো কথায় কান দেয়ার সময় আমার নেই: মিথিলা

এরপরই মূলত, শুরু হয় এই দম্পতির বিচ্ছেদের গুঞ্জন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি ও স্ট্যাটাসের বিষয়ে মিথিলা বলেন, গত কয়েকটি দিন অফিসের কাজে চূড়ান্ত ধকল গিয়েছে। আচমকাই দেখি অনেকে মেসেজ পাঠাচ্ছে। আর ছবিটা আমার এমনি একটা ফটোশুটের, তাতে মনে হলো এই লেখার সঙ্গে ছবিটা ভালো যাবে। তাছাড়া সৃজিত যে বব ডিলানের গানটি দিয়েছিল, ওটা আমার আর সৃজিত দু’জনেরই প্রিয় গান।

comment / reply_from

newsletter

newsletter_description