dark_mode
Sunday, 05 February 2023
Logo

ককটেল দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন তারা

ককটেল দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন তারা

মজনুর রহমান আকাশ, গাংনী (মেহেরপুর) প্রতিনিধি: মেহেরপুরের গাংনীর কসবা গ্রামে ককটেল দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন দুজন।

গ্রেপ্তারকৃত দুজন হলেন- মো. জিয়ারুল (৩৮) এবং জহির উদ্দীন (৫৮)। গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে দুটি ককটেল এবং ককটেল তৈরির সরঞ্জামাদিসহ তাদেরকে গ্রেপ্তার করে গাংনী থানা পুলিশ। আজ মঙ্গলবার সকালে দুজনকে মেহেরপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গভীর রাতে গাংনীর কসবা গ্রামের গোলাম রসুল নামের এক ব্যক্তির বাড়ির পেছনে খড়ের গাদায় ককটেল আছে- এমন সংবাদ দেয় মুসাদ আলীর ছেলে জিয়ারুল ও জারমান আলীর ছেলে জহির উদ্দীন। সংবাদ পেয়ে এসআই রাজ্জাক ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গেলে সংবাদদাতা জিয়ারুল ও জহির দুজনেই ওই ককটেল বের করে দেয়।

ওসি আব্দুর রাজ্জাক আরও জানান, এতে সন্দেহ হলে পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে। এক পর্যায়ে পূর্ব শত্রুতার জের ধরে তারা ককটেল রেখে গোলাম রসুলকে ফাঁসানোর চেষ্টা করেছে বলে স্বীকার করে। পরে পুলিশ ওই দুজনকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়েরর পর মেহেরপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

comment / reply_from

newsletter

newsletter_description