dark_mode
Sunday, 05 February 2023
Logo
আমার টাকায় মরোক্কোতে বাড়ি কিনেছে নোরা: সুকেশ

আমার টাকায় মরোক্কোতে বাড়ি কিনেছে নোরা: সুকেশ

অনলাইন ডেস্ক: জ্যাকুলিন ফার্নান্দেজের পর এবার বলিউড তারকা নোরা ফাতেহিকে নিয়ে একের পর এক বিস্ফোরক অভিযোগ সামনে আনছেন সুকেশ চন্দ্রশেখর। ২০০ কোটি রুপির আর্থিক তছরুপের মামলায় নাম জড়ানোর নোরার সঙ্গে সুকেশের যোগাযোগা থাকার অভিযোগে তাকে জিজ্ঞাসাবাদও করা হচ্ছে।

সম্প্রতি এক বিবৃতিতে বলিউড তারকা নোরা দাবি করেছিলেন যে, সুকেশের প্রেমিকা হিসেবে থাকার জন্য তাকে একটা বাড়ি এবং বিলাসবহুল জীবনযাপন করার সমস্ত সুবিধা দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। নোরার এমন দাবির বিরুদ্ধে এবার মুখ খুললেন অভিযুক্ত সুকেশ। তার পাল্টা দাবি, মরক্কোয় অভিনেত্রী নিজের জন্য একটি বাড়ি তৈরি করে দেওয়ার জন্য বিপুল পরিমাণ অর্থ দাবি করেন অভিযুক্তর কাছে।

দিন কয়েক আগেই সুকেশ জানান, বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি সব সময় জ্যাকলিন ফার্নান্দেজকে অযথা ঈর্ষা করতেন। এবার সুকেশের দাবি, তার কাছ থেকে মোটা অংকের টাকা নিতেন নোরা। সেই টাকা দিয়ে মরোক্কোতে বাড়িও কিনেছেন।

আদালতে জবানবন্দিতে ‘দিলবার’ কন্যার দাবি, পিঙ্কি ইরানির মাধ্যমে তার যোগাযোগ হয় এই সুকেশের সঙ্গে। তিনি চিনতেন না সুকেশকে, তার সঙ্গে কখনও সামনাসামনি আলাপ বা ব্যক্তিগত সম্পর্ক ছিল না। সুকেশের পাল্টা দাবি, এখন নোরা গল্প বুনছেন। এ সব অভিযোগ ভিত্তিহীন। আইন ও ইডির হাত থেকেই বাঁচতেই এত কিছু বলছেন নোরা। সূত্র : এবিপি আনন্দ, হিন্দুস্তান টাইমস।

comment / reply_from

newsletter

newsletter_description