প্রাক্তন স্ত্রীর গোপন ভিডিও ফাঁস : চল্লিশোর্ধ ব্যক্তিকে খুঁজছে ডেমরা পুলিশ

140
প্রাক্তন স্ত্রীর গোপন ভিডিও ফাঁস : চল্লিশোর্ধ ব্যক্তিকে খুঁজছে ডেমরা পুলিশ
প্রাক্তন স্ত্রীর গোপন ভিডিও ফাঁস : চল্লিশোর্ধ ব্যক্তিকে খুঁজছে ডেমরা পুলিশ

প্রাক্তন স্ত্রীর সঙ্গে একান্ত মুহূর্তের গোপন ভিডিও ফেসবুকে ফাঁস করে রাজধানীর ডেমরা পুলিশের কাছে অপরাধীর খাতায় নাম লিখিয়েছে বোরহান উদ্দিন নামের ৪২ বছর বয়সী এক ব্যক্তি। তার বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন ভিকটিম। মামলা হওয়ার পর বোরহানকে হন্যে হয়ে খুঁজছে পুলিশ। দ্রুত তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর তৎপরতা চলছে।

ফেসবুকে ভিডিও ফাঁস করে প্রাক্তন স্ত্রীর সম্মানহানি করেই ক্ষান্ত হয়নি বোরহান, প্রাক্তন স্ত্রীর ছোট বোনের অশ্লীল ছবি তৈরি করেও ফেসবুকে ভাইরাল করেছে। এছাড়া নানাভাবে ভয়ভীতিও প্রদর্শন করে আসছে সে। খোদ রাজধানীর বুকেই এসব কুকর্ম করে বেড়াচ্ছে বোরহান।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ডেমরা থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার নাসির উদ্দিন।

বোরহানের বিরুদ্ধে ডেমরা থানায় মঙ্গলবার মধ্যরাতে মামলা করেছেন ভিকটিম। মামলার অভিযোগে বলা হয়েছে, বোরহান তার প্রাক্তন স্ত্রীর নামে দুটি ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলে সেগুলোতে অশ্লীল ছবি ও ভিডিও আপলোড করে। শুধু তাই নয়, ছবি ও ভিডিও ভাইরাল হওয়ার পর সেগুলোর লিংক ভিকটিমের আত্মীয়-স্বজন ও পরিচিতজনদের কাছে পাঠায়।

সম্প্রতি ঘটনা সম্পর্কে অবগত হওয়ার পর ভিকটিম বোরহানকে এসব কাজ থেকে বিরত থাকতে বলে। তখন উল্টো ভিকটিমকে কুপ্রস্তাব দেয় সে। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভিকটিমের ছোট বোনের অশ্লীল ছবি তৈরি করেও ফেসবুকে ভাইরাল করে। আপত্তিকর ভাষায় নানা ধরনের হুমকি দেওয়ার পাশাপাশি নোংরা এসএমস পাঠিয়ে ভিকটিমসহ তার পরিবারের সদস্যদের সম্মানহানি করে আসছে বোরহান।

উল্লেখ্য, বছর দুয়েক আগে ভিকটিমের সঙ্গে বোরহানের বিয়ে হয়েছিল। কিন্তু বনিবনা না হওয়ায় বিয়ের চার মাসের মাথায় তাদের বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের আগে ভিকটিমকে না জানিয়েই নিজেদের শারীরিক সম্পর্কের ভিডিও ধারণ করেছিল বোরহান। সেই সময়ে ধারণ করা ভিডিওই দুটি ভুয়া ফেসবুক অ্যাকাউন্টে ফাঁস করলে তা ভাইরাল হয়ে যায়।