বিমানে নারীদের সামনে বারবার হস্তমৈথুন করায় যাত্রী আটক

521
বিমানে নারীদের সামনে বারবার হস্তমৈথুন করায় যাত্রী আটক
বিমানে নারীদের সামনে বারবার হস্তমৈথুন করায় যাত্রী আটক

বিমানে যাত্রীরা অনেক সময় অদ্ভুত নানা কান্ড-কারখানা ঘটিয়ে হতবাক করে দেন। তবে এবার এক পুরুষ যাত্রী এমন অভূতপূর্ব এক কান্ড ঘটিয়ে বসেছেন যা সম্ভবত পৃথিবীর ইতিহাসে এবারই প্রথম। এজন্য গিনেস বুকেও তার নাম উঠে যেতে পারে! সম্প্রতি চার ঘন্টার বিমান যাত্রায় দু-একবার নয়, চার চারবার হস্তমৈথুন করে বিকৃত রুচির চরম দৃষ্টান্ত স্থাপন করেছেন ওই যাত্রী। তাও আবার লাজ-শরমের মাথা খেয়ে নারী যাত্রীদের সামনেই প্যান্ট খুলে এমন কীর্তি ঘটিয়েছেন তিনি।

নারী যাত্রীদের কাছ থেকে অভিযোগ পেয়ে বিমান থেকে নামার পরপরই অ্যান্টোনিও ম্যাকগারিটি নামের ওই যাত্রীকে আটক করেছে পুলিশ।

ম্যাকগারিটির বিরুদ্ধে অভিযোগ, নারী যাত্রীদের সামনেই পর পর চারবার হস্তমৈথুন করেন তিনি। তার এমন কুরুচিপূর্ণ কর্মকান্ডে নারী যাত্রীরা বিস্ময়ে হতবাক হয়ে যান। পরে তাদের অভিযোগ পেয়ে ওই যাত্রীকে আটক করে পুলিশ। এক নারী যাত্রী সেই নির্লজ্জ কুকর্মের ভিডিও ধারণও করে রাখেন।

আটককৃত অ্যান্টোনিও ম্যাকগারিটি সিয়াটেল থেকে ফিনিক্সগামী একটি বিমানে যাত্রী হিসেবে ওঠেন। বিমান উড্ডয়নের কিছুক্ষণ পরই ম্যাকগারিটি তার প্যান্ট খুলে হস্তমৈথুন শুরু করেন। সেসময় তার সিটের কাছেই বসে ছিলেন নারী যাত্রীরা।

কুরুচিপূর্ণ সেই ঘটনার ভিডিও ধারণ করে রাখা নারী যাত্রী পুলিশকে জানান, বিমানের ভেতর চারবার হস্তমৈথুন করার পর এক পর্যায়ে ওই যাত্রী ঘুমিয়ে পড়েন। তখন তিনি ঘটনাটি বিমানের কর্মচারীদের অবহিত করেন। ঘটনা জানার পর নারী যাত্রীদের সিট পরিবর্তন করে দেওয়া হয়।

স্কাই হারবার বিমানবন্দরে বিমানটি অবতরণের পরপরই অভিযুক্ত যাত্রীকে আটক করে পুলিশ। পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে অভিযোগ স্বীকারও করেন তিনি। অবশ্য তার দাবি, তিনি নাকি নারী যাত্রীদের অনুমতি নিয়েই মধ্য আকাশে বিমানের ভেতর হস্তমৈথুন করেছেন! যখন তিনি নারী যাত্রীদের কাছে অনুমতি চান তখন তারা হাত তুলে তাকে সম্মতি দেন।

অ্যান্টোনিও ম্যাকগারিটি পুলিশকে বলেন, তারা (নারী যাত্রীরা) খুব একটা অস্বস্তিতে ছিলেন বলে মনে হয়নি আমার কাছে। খামখেয়ালির বশে এমন কান্ড ঘটিয়েছেন বলেও দাবি করেন তিনি।

অনুমতি দেওয়ার বিষয়টি অবশ্য অস্বীকার করেছেন নারী যাত্রীরা। তাদের বক্তব্য, চার ঘণ্টায় বিরতি দিয়ে মোট চারবার হস্তমৈথুন করেন ওই যাত্রী।

এদিকে যে এয়ালাইনসের যাত্রী হিসেবে অ্যান্টোনিও ম্যাকগারিটি ভ্রমণ করেছেন সেই বিমান কোম্পানি তাদের বিমানে তার যাত্রা আজীবনের জন্য নিষিদ্ধ করেছে।