ভারতে বুলডোজার দিয়ে এটিএম বুথ লুটের ভিডিও ভাইরাল (ভিডিও)

179

এটিএম বুথ থেকে টাকা হাতিয়ে নেওয়ার জন্য চোরদের নিত্যনতুন কৌশল অবলম্বনের খবর শোনা যায় প্রায়ই। তবে এবার যে অদ্ভুত উপায়ে এটিএম লুটের ঘটনা ঘটেছে তা দেখে হতবাক না হয়ে উপায় নেই। বুলডোজার দিয়ে এটিএম বুথ থেকে টাকা লুটের অভিনব ঘটনা ঘটেছে ভারতে।

বুলডোজার দিয়ে এটিএম বুথ থেকে টাকা লুটের সেই দৃশ্য ধরা পড়েছে নজরদারির জন্য স্থাপিত সিসিটিভি ক্যামেরায়। পরে সেই সিসিটিভি ফুটেজ অনলাইনে ফাঁস হলে রীতিমতো ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি বুলডোজার দিয়ে এটিএম বুথ থেকে টাকা লুটের মতো বিস্ময়কর ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রের সাংলিতে।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, এটিএম বুথ লুট করার জন্য বুলডোজার নিয়ে হাজির চোর। পরে সেই বুলডোজার দিয়ে এটিএম ভেঙে চুরমার করে ফেলে। এরপর বুলডোজার দিয়েই টাকাভর্তি এটিএম ভল্ট উঠিয়ে নেওয়া ঘটনাস্থল থেকে চম্পট দেয়ার চেষ্টা করে চোর।

চোর বুলডোজার দিয়ে দরজা ভেঙে প্রথমে এটিএম মেশিন উপড়ে ফেলে। এরপর বুথ থেকে বুলডোজার‌ দিয়েই এটিএম ভল্ট টেনে-হিঁচড়ে বের করার পর বুলডোজারটি একটি গর্তে আটকে যায়। তখন এটিএম ভল্ট ফেলেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় চোর। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এটিএম ভল্টের ভেতরে থাকা ২৭ লাখ টাকা উদ্ধার করে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি যিনিই দেখেছেন তিনিই বিস্ময়ে হতবাক হয়ে গেছেন। সোশ্যাল মিডিয়ায় হরেক রকম মন্তব্য ছুড়ে দিয়ে নিজেদের বিস্ময় প্রকাশ করছেন নেটিজেনরা। এটিএম বুথ লুটের কাজে বুলডোজার ব্যবহার হতে পারে- কল্পনাতীত ঘনাটিকে অনেকেই রীতিমতো ভয়ংকর বলে অভিহিত করেছেন। তাদের মতে, এটিএম লুটের এমন ঘটনা সত্যিই বিরল।