ইমরানের ৩য় স্ত্রীর ব্ল্যাক ম্যাজিক : কয়েকশ কেজি মুরগী পুড়িয়েও গদি রক্ষা হলো না (ভিডিও)

263

সম্প্রতি অনাস্থা ভোটে হেরে গিয়ে ক্ষমতাচ্যুত হয়ে প্রধানমন্ত্রীর গদি হারাতে বাধ্য হয়েছেন দেশটির জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক থেকে প্রভাবশালী রাজনীতিবিদ বনে যাওয়া ইমরান খান।

পাকিস্তানের ২২তম প্রধানমন্ত্রী হিসেবে গদি ধরে রাখতে ইমরান খান সবরকম চেষ্টাই করেছেন। তিনি যেমন প্রাণপণ চেষ্টা করেছেন ঠিক তেমনই চেষ্টা করেছেন তার তৃতীয় স্ত্রী বুশরা বিবি। স্বামীর গদি রক্ষা করতে ব্ল্যাক ম্যাজিকেরও আশ্রয় নেন বুশরা বিবি যিনি পিঙ্কি পিরনি নামেও পরিচিত পাকিস্তানে।

পাকিস্তানে রহস্যময়ী বুশরা বিবিকে নিয়ে সাধারণ মানুষের মধ্যে ব্যাপক কৌতুল রয়েছে। প্রচলিত আছে, তিনি ব্ল্যাক ম্যাজিক, তন্ত্র-মন্ত্র ও যাদুবিদ্যায়ই শুধু পারদর্শী নন, ডাকিনীবিদ্যা, ডাইনিবিদ্যারও চর্চা করেন। আত্মাদের সঙ্গে যোগাযোগ করে তাদের সাহায্যে মানুষকে বিভিন্ন অসুখ-বিসুখের হাত থেকে রক্ষা করতে পারেন। এসব কারণে বুশরা বিবিকে পিঙ্কি পিরনি বলেও ডাকা হয়। পিঙ্কি পিরনির মানে হলো পবিত্র নারী।

২০১৮ সালে তিন মেয়ে ও দুই ছেলের জননী বুশরা বিবিকে বিয়ে করেন ইমরান খান। বুশরা তার তৃতীয় স্ত্রী।

১৯৯৫ সালে ইমরান খান প্রথম বিয়ে করেন ব্রিটিশ সাংবাদিক ও চলচ্চিত্র প্রযোজক জেমিমা গ্লোডস্মিথকে। ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

প্রথম বিচ্ছেদের ১০ বছর পর ২০১৪ সালে দ্বিতীয় বিয়ে করেন ইমরান খান। তার দ্বিতীয় স্ত্রী ছিলেন পাকিস্তানি বংশোদ্ভূত ব্রিটিশ সাংবাদিক রেহাম খান।

ইমরানের দ্বিতীয় স্ত্রী রেহামের দাবি, তার সঙ্গে সম্পর্ক থাকতেই বুশরার সঙ্গে পরকীয়ায় জড়ান ইমরান। ২০১৮ সালে বিয়ের আগে তিন বছর ধরে বুশরার সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন ইমরান। অবশ্য ইমরানের দাবি, বিয়ের আগে নাকি তিনি বুশরাকে চিনতেন না, তার মুখও দেখেননি।

ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রীর গদিতে বসার আগেই বুশরা বিবি ওরফে পিঙ্কি পিরনি ভবিষ্যদ্বাণী করেছিললেন যে, পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে চলেছেন ইমরান। ভবিষ্যদ্বাণী মিলে যাওয়ায় বুশরার প্রতিটি কথা মেনে চলতে শুরু করেন ইমরান। বিয়ের পর ব্যক্তি ইমরানের পাশাপাশি তার দলের ওপরও ব্যাপক প্রভাব বিস্তার করেন বুশরা বিবি। দলের সবাই তাকে গডমাদার বলে ডাকতে শুরু করেন।

শেষদিকে স্বামীর গদি বাঁচাতে বুশরা লাগাতার চেষ্টা করে যাচ্ছিলেন। ক্ষমতা হারানোর সপ্তাহখানেক আগে থেকেই গদি বাঁচাতে মরিয়া হয়ে ওঠেন ইমরান। অন্যদিকে বুশরা নিজ বাসায় ব্ল্যাক ম্যাজিক শুরু করেন স্বামীর গদি বাঁচানোর শেষ চেষ্টা হিসেবে।

ব্ল্যাক ম্যাজিকের অংশ হিসেবে বাসায় কয়েকশ কেজি মুরগীও পোড়ান বুশরা বিবি। প্রাচীন জাদুবিদ্যা অনুযায়ী, কোনো বিশেষ শক্তিকে জাগ্রত করতে হলে জীবন্ত প্রাণী উৎসর্গ করতে হয়। অনেকের ধারণা, সম্ভবত সেই প্রাচীন জাদুবিদ্যাই প্রয়োগ করে স্বামীর গদি বাঁচাতে তৎপর হয়েছিলেন বুশরা বিবি ওরফে পিঙ্কি পিরনি। কিন্তু শেষমেষ স্বামীর গদি রক্ষা করতে ব্যর্থ হয়েছেন তিনি।