দুই যুগ পর সোহেল চৌধুরীর হত্যাকারী গ্রেপ্তার (‌ভি‌ডিও)

429

কথায় ব‌লে, পাপ বাপ‌কেও ছা‌ড়ে না। পা‌পের শা‌স্তি দু‌নিয়া‌তেই ভোগ কর‌তে হয়। সুদীর্ঘ দুই যুগ পর চিত্রনায়ক সোহেল চৌধুরীর হত্যাকারী আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরী গ্রেপ্তার হওয়ার মধ‌্য দি‌য়ে সেই সত‌্যই যেন আবার প্রমা‌ণিত হ‌লো।

‌চিত্রনায়ক সোহেল চৌধুরীর চাঞ্চল‌্যকর হত্যা মামলার চার্জশিটভুক্ত ১ নম্বর আসামি বোতল চৌধুরীকে রাজধানীর গুলশান থেকে মাদকসহ গ্রেপ্তার করেছে র‌্যা‌পিড অ‌্যাকশন ব‌্যা‌টে‌লিয়ন-র‍্যাব।

মঙ্গলবার, ৫ এ‌প্রিল রাতে বিষয়টি নিশ্চিত করা হ‌য়ে‌ছে র‌্যাব সদর দপ্তরের পক্ষ থে‌কে।

র‌্যাব জা‌নায়, দীর্ঘ ২৪ বছর আগের চাঞ্চল্যকর ও বহুল আলোচিত এক‌টি হত‌্যা মামলা জনপ্রিয় চিত্রনায়ক সোহেল চৌধুরীর হত্যা মামলা। অব‌শে‌ষে মামলা‌টির চার্জশিটভুক্ত ১ নম্বর আসামি পলাতক আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীকে গ্রেপ্তার করা হ‌য়ে‌ছে।

গ্রেপ্তা‌রের আ‌গে গুলশানের একটি বাসা ঘিরে রাখেন র‍্যাব সদস‌্যরা। প‌রে অ‌ভিযান চা‌লি‌য়ে বোতল চৌধুরী‌কে বেশ ক‌য়েক বোতল বি‌দে‌শি মদ, বিয়ারসহ বিভিন্ন ধরনের মাদকসহ গ্রেপ্তার করা হয়।

উ‌ল্লেখ‌্য, সো‌হেল চৌধুরী হত‌্যা মামলার একজন আসামির আবেদনের পরিপ্রেক্ষিতে ২০০৩ সাল থেকে দীর্ঘ ১৯ বছর হাইকোর্টের আদেশে চাঞ্চল‌্যকর হত‌্যা মামলাটির বিচার কার্যক্রম স্থগিত ছিল। এই মামলার দুই আসা‌মি হারুন অর রশীদ এবং তারিক সাঈদ মামুনকে গ্রেপ্তা‌রের পর কারাগা‌রে রাখা হ‌য়ে‌ছে। এছাড়া পলাতক র‌য়ে‌ছেন বহুল আ‌লো‌চিত রহস‌্য মানব আজিজ মোহাম্মদ ভাইসহ আরও ক‌য়েকজন।